বাংলা নিউজ > টেকটক > মাত্র ৪০০ টাকায় টিভি চ্যানেল + ১৩টি OTT প্ল্যাটফর্ম!
 ছবি: ইনস্টাগ্রাম  (Instagram )

মাত্র ৪০০ টাকায় টিভি চ্যানেল + ১৩টি OTT প্ল্যাটফর্ম!

  • প্ল্যানগুলি মাসে ৪০০ টাকা থেকে মাসে ১,০০০ টাকা পর্যন্ত। টাটা প্লে বিঞ্জ কম্বো প্যাকের সবচেয়ে সুবিধা হল, ব্যবহারকারীদের টিভি চ্যানেল প্যাকের জন্য আলাদাভাবে খরচ করতে হবে না।

টাটা স্কাই এখন নাম বদলে Tata Play। আর সেই নতুন রূপে 'Tata Play Binge Combos' অফার সাজিয়েছে সংস্থা। এই প্ল্যানগুলিতে কম টাকায় মাসিক এবং বার্ষিক চ্যানেল প্যাক সহ বিভিন্ন ওভার-দ্য-টপ (OTT) প্ল্যাটফর্ম অ্যাক্সেস মেলে।

Netflix Tata Play Binge Combos প্ল্যানে অন্যান্য DTH-এর থেকে বেশি বেনিফিট মেলে। Binge সাবস্ক্রিপশনে ১২টি OTT অ্যাপের অ্যাক্সেস মেলে। এছাড়াও, ব্যবহারকারীরা টিভি চ্যানেলের সঙ্গেই Netflix- অ্যাক্সেস পান। Binge সাবস্ক্রিপশনে ১২টি অ্যাপে অ্যাক্সেস মেলে - Disney+ Hotstar, ZEE5, SonyLIV, Voot Select, ShemarooMe, SunNXT, Eros Now, Hungama Play, Voot Kids, Curiosity Stream, EpicON, Docubay।

প্ল্যানগুলি মাসে ৪০০ টাকা থেকে মাসে ১,০০০ টাকা পর্যন্ত। টাটা প্লে বিঞ্জ কম্বো প্যাকের সবচেয়ে সুবিধা হল, ব্যবহারকারীদের টিভি চ্যানেল প্যাকের জন্য আলাদাভাবে খরচ করতে হবে না। Tata-র বেশ কিছু প্যাকে Netflix-ও আছে। চ্যানেল প্যাকগুলিতে SD এবং HD চ্যানেল উভয়ই অন্তর্ভুক্ত।

বর্তমানে হোম এন্টারটেনমেন্ট একটা সন্ধিক্ষণে দাঁড়িয়ে। সকলের বাড়িতে টিভির সিরিয়াল, খবরের চ্যানেল প্রয়োজন। আবার একইসঙ্গে নেটফ্লিক্সের মতো ওটিটি প্ল্যাটফর্মও লাগবে। বাজারে সেই ফাঁকটাই পূরণ করছে টাটা প্লে।

বন্ধ করুন