বাংলা নিউজ > টেকটক > TVS Ronin: কম দামেই স্টাইলিশ নিও-রেট্রো মোটরসাইকেল! জানুন ফিচার্স
TVS Ronin 225 । ছবি: টিভিএস (TVS)

TVS Ronin: কম দামেই স্টাইলিশ নিও-রেট্রো মোটরসাইকেল! জানুন ফিচার্স

TVS Ronin-এর মাধ্যমে এই প্রথম এই সেগমেন্টে পা রাখছে টিভিএস। Apache সিরিজের পর এটাই টিভিএস-এর সবচেয়ে স্টাইলিশ বাইক বলা যেতে পারে।

TVS Ronin লঞ্চ হল ভারতে। বাইকটি ভারতে ৩টি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। বাইকটির মধ্যে একটি নিও-রেট্রো লুক রাখা হয়েছে। স্টাইলিংয়ের মধ্যে একটি রোডস্টার স্ক্র্যাম্বলারের লুক রয়েছে।

TVS Ronin-এর মাধ্যমে এই প্রথম এই সেগমেন্টে পা রাখছে টিভিএস। Apache সিরিজের পর এটাই টিভিএস-এর সবচেয়ে স্টাইলিশ বাইক বলা যেতে পারে। TVS Zeppelin-এর আদলে বাইকটি ডিজাইন করা হয়েছে।

বাইকটি একটি সার্কুলার সিগনেচার এলইডি হেডল্যাম্প রয়েছে। থাকছে একটি টিয়ার-ড্রপ-আকৃতির ফুয়েল ট্যাঙ্ক। টিভিএস রনিনে সিঙ্গেল সিট রয়েছে। থাকছে সার্কুলার ডিজিটাল ইনস্টুমেন্ট ক্লাস্টার।

ফিচার্স

TVS Smart Xonnect কানেক্টিভিটি, টার্ন-বাই-টার্ন নেভিগেশন, কল অ্যাকসেটিং, ভয়েস অ্যাসিস্ট্যান্ট, রাইড মোড চেঞ্জ-এর মতো ফিচার্স পাবেন। ইন্টিগ্রেটেড স্টার্টার এবং USB স্মার্ট চার্জারও পাবেন।

বাইকের সামনের এবং পিছনের চাকায় ডুয়াল-চ্যানেল ABS রয়েছে। পেছনের চাকায় মনো-শক সাসপেনশন রয়েছে।

ইঞ্জিন

টিভিএস রনিন-এ একটি ২২৫.৯ সিসি ইঞ্জিন থাকছে। ইঞ্জিনটি ১৫.০৯ kW পাওয়ার এবং ১৯.৯৩ Nm পিক টর্ক দেবে। বাইকের টপ স্পিড ঘণ্টায় ১২০কিমি।

ছবি: টিভিএস
ছবি: টিভিএস (TVS)

এই সেগমেন্টে অন্য কোন অপশন রয়েছে?

নতুন TVS Ronin ভারতের বাজারে Yamaha FZ-X, Husqvarna-এর এন্ট্রি লেভেল মোটরসাইকেল এবং Honda CB350 RS-এর মতো মডেলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে।

এখানে TVS Ronin-এর ৩টি ভেরিয়েন্টের দাম:

TVS Ronin সিঙ্গেল টোন সিঙ্গেল চ্যানেল- ১.৪৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)

TVS Ronin ডুয়াল-টোন সিঙ্গেল চ্যানেল- ১.৫৬ লক্ষ টাকা (এক্স-শোরুম)

TVS Ronin ট্রিপল-টোন ডুয়াল চ্যানেল- ১.৬৮ লক্ষ টাকা (এক্স-শোরুম)

বন্ধ করুন