বাংলা নিউজ > টেকটক > হঠাত্ই বন্ধ Twitter! আপনার ফোন থেকে খুলছে তো?
ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)

হঠাত্ই বন্ধ Twitter! আপনার ফোন থেকে খুলছে তো?

শনিবার দিনের শুরুতে কিছুক্ষণের জন্য টুইটার বন্ধ থেকেও ফের চালু হয়েছিল। কিন্তু তার কিছুক্ষণের মধ্যেই আবারও 'ডাউন' টুইটার।

শনিবার হঠাত্ বন্ধ টুইটারের পরিষেবা। সকাল থেকেই টুইটার কিছুতেই খুলছে না বলে জানান একাধিক দেশের ব্যবহারকারীরা। শনিবার দিনের শুরুতে কিছুক্ষণের জন্য টুইটার বন্ধ থেকেও ফের চালু হয়েছিল। কিন্তু তার কিছুক্ষণের মধ্যেই আবারও 'ডাউন' হয়ে গেল টুইটার (Twitter Down)।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ডেক্সটপে গুগল ক্রোম থেকে টুইটার খোলা যায়নি। টুইটার খুলতে গেলেই মেসেজ দেখানো হচ্ছে। অন্যদিকে ব্যবহারকারীদের দাবি, শুধুমাত্র ডেক্সটপের ক্ষেত্রেই এ ধরনের লগআউট সমস্যা দেখা যাচ্ছে। তবে, অ্যান্ড্রয়েজ ও আইওএস-এ টুইটার অ্যাপে কোনও সমস্যা দেখা দিচ্ছে না।

শনিবার সকাল থেকেই টুইটারে 'গ্লোবাল অ্যাকসেস ইস্যু' দেখা দেয় মাইক্রোব্লগিং সাইটটিতে। ব্যবহারকারীদের অভিযোগের ভিত্তিতে এর প্রতিক্রিয়াও দেয় টুইটার। সংস্থার তরফে বলা হয়, 'আপনাদের কারও কারও টুইট লোড নাও হতে পারে। আমরা সে বিষয়ে কাজ করছি। খুব শীঘ্রই আপনার টাইমলাইন ফেরত আসবে।' ওয়েবসাইট ক্র্যাশ সংক্রান্ত ব্লগ ডাউন ডিটেক্টরের রিপোর্ট অনুযায়ী এখনও পর্যন্ত টুইটার বন্ধ হওয়া নিয়ে ৪০,০০০-এরও বেশি ব্যবহারকারী অভিযোগ করেছেন।

শনিবার সকালে টুইটার সাময়িকভাবে বন্ধ হলেও ভারতীয় সময় দুপুর ১১টা নাগাদ তা ফের চালু হয়ে যায়। কিন্তু বিকেল থেকেই ফের দেখা দেয় সমস্যা। যদিও দ্বিতীয়বার টুইটার বন্ধ হওয়ার কারণ নিয়ে এখনও কিছু জানায়নি কর্তৃপক্ষ।

বন্ধ করুন