বাংলা নিউজ > টেকটক > Viral Video: Ola-র পর এবার আগুন লাগল Tata Nexon EV-তে! তদন্তে পুলিশ

Viral Video: Ola-র পর এবার আগুন লাগল Tata Nexon EV-তে! তদন্তে পুলিশ

ফাইল ছবি: টুইটার (Twitter)

ভয়াবহ আগুনে জ্বলে উঠল Tata Nexon EV। দাউ দাউ করে জ্বলে ওঠে টাটার ইলেকট্রিক এসইউভি। ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, দাউদাউ করে রাস্তার ধারে জ্বলছে সাদা রঙের গাড়িটি।

সম্প্রতি একাধিক ইলেকট্রিক স্কুটারে আগুন লাগার ঘটনা প্রকাশ্যে এসেছে। আর সেই উত্তাপ ঠান্ডা হতে না হতেই আরও এক ভয়ানক কাণ্ড। এবার ভয়াবহ আগুনে জ্বলে উঠল Tata Nexon EV। দাউ দাউ করে জ্বলে ওঠে টাটার ইলেকট্রিক এসইউভি।

ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, দাউদাউ করে রাস্তার ধারে জ্বলছে সাদা রঙের গাড়িটি।

কোথাকার ঘটনা?

মুম্বইয়ের ওয়েস্ট ভাসাই এলাকার ঘটনা। একটি রেস্তোরাঁর বাইরে গাড়িটি পার্ক করা ছিল।

ঘটনা প্রথমে পথচারীদের নজরে আসে। তাঁরাই স্থানীয় পুলিশকর্মীদের খবর দেন। পুলিশকর্মী ও দমকলকর্মীরা মিলে আগুন নিয়ন্ত্রণে আনেন। তাঁদের আগুন নিয়ন্ত্রণ করার প্রচেষ্টা ধরা পড়েছে ভাইরাল ভিডিয়োয়।

ঘটনায় সৌভাগ্যবশত কেউ আহত হননি। এভাবে আগুন লাগার পেছনে কারণ এখনও জানা যায়নি।

বুধবার এ বিষয়ে বিবৃতি দিয়েছে টাটা মোটর্স। সংস্থা জানিয়েছে, কীভাবে আগুন লাগল সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

দেখুন সেই ভিডিয়ো :

টাটা একইসঙ্গে জানায়, গত ৪ বছরে দেশে ৩০ হাজার ইলেকট্রিক গাড়ি বিক্রি করেছে তারা। এমন ঘটনা এই প্রথম।

অন্যদিকে এ বিষয়ে পৃথক তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশও।

টেকটক খবর

Latest News

মোহনবাগানের পর এবার ঝাঁপাল লাল-হলুদও, সৌরভকে ভারত গৌরব দেওয়ার ঘোষণা ইস্টবেঙ্গলের মালদার মানিকচকে গুলি চালিয়েছে পুলিশ, মেনে নিলেন পুলিশ সুপার, বিদ্যুৎ চেয়ে বুলেট! মুছলেন ‘সেনগুপ্ত’ পদবি, বরের ছবি! যিশু-নীলাঞ্জনার ২০ বছরের বিয়ে ভাঙছে? অনলাইনে অর্ডার করা ‘আমূল বাটার মিল্ক’র প্যাকেটে কিলবিল করছে সাদা পোকা! এরপর? ‘‌এখানকার মানুষের কাজ আটকে যেতে দেব না’‌, বহরমপুরে এসেই অঙ্গীকার স্মরণ পাঠানের আগামিকাল কাদের জন্য ভালো হবে? কারা ভালো খবর পেতে পারেন? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল Video:জম্মু ও কাশ্মীরের পুঞ্চে গেলেই পেতে পারেন ব়্যাফটিংয়ের মজা! রইল ভিডিয়ো শ্রীলঙ্কা সফরের ODI দলে কামব্যাক শ্রেয়শ-লোকেশের, ডাক পেলেন KKR-এর হর্ষিত রানা হার্দিককে টপকে ভারতের টি-২০ ক্যাপ্টেন সূর্য, ভাইস ক্যাপ্টেন গিল, ঘোষিত হল দল ম্যান দ্য ম্যাচের পুরস্কার মূল্য হারারের মাঠকর্মীদের দিয়ে দেন দুবে, জানালেন কারণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.