বাংলা নিউজ > টেকটক > IPL 2023: ব্যাট হাতে মারপিট বিরাট কোহলি ও গৌতম গম্ভীরের! কন্ট্রোল করবেন আপনি!

IPL 2023: ব্যাট হাতে মারপিট বিরাট কোহলি ও গৌতম গম্ভীরের! কন্ট্রোল করবেন আপনি!

ফাইল ছবি: টুইটার (Twitter)

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মিম, হাসির ভিডিয়োর ছড়াছড়ি শুরু হয়ে গিয়েছে। নেটিজেনদের ক্রিয়েটিভি সত্যিই চোখে পড়ার মতো। তবে তাঁদের সবাইকে মনে হয় ছাপিয়ে গিয়েছেন এক কোডার। টুইটারে শেয়ার করা একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, একজন নাম না জানা কোডার এই থিম নিয়েই একটি গেম তৈরি করে ফেলেছেন।  

বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের বাদানুবাদ ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। লখনউ সুপার জায়ান্টসকে পরাজিত করার পরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকার সঙ্গে রীতিমতো মৌখিক যুদ্ধ করতে দেখা যায় গৌতম গম্ভীরকে। এই নিয়ে লেখালিখিও কম হয়নি।

তবে গৌতম গম্ভীর ও বিরাট কোহলির মধ্যে লড়াই এই প্রথম নয়। ২০১৩ সালে আরসিবি এবং কেকেআরের ম্যাচের সময়েও তাঁদের একইভাবে ঝগড়া করতে দেখা গিয়েছিল। আরও পড়ুন: IPL 2023: লখনউতে ঝামেলার আগে বেঙ্গালুরুতে ৪৫ মিনিট আড্ডা মেরেছিলেন কোহলি-গম্ভীর!

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মিম, হাসির ভিডিয়োর ছড়াছড়ি শুরু হয়ে গিয়েছে। নেটিজেনদের ক্রিয়েটিভি সত্যিই চোখে পড়ার মতো। তবে তাঁদের সবাইকে মনে হয় ছাপিয়ে গিয়েছেন এক কোডার। টুইটারে শেয়ার করা একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, একজন নাম না জানা কোডার এই থিম নিয়েই একটি গেম তৈরি করে ফেলেছেন। বিরাট কোহলি ও গৌতম গম্ভীরের ভার্চুয়াল লড়াই দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়ো ক্লিপের শুরুতে বিরাট কোহলি ও গৌতম গম্ভীরের অবতারদের হেঁটে আসতে দেখা য়াচ্ছে। তারপর ফিল্ডে এসে তাঁদের মধ্যে লড়াই শুরু হয়ে যায়। দুই জনকে রীতিমতো ক্রিকেট ব্যাট নিয়ে একে অপরের সঙ্গে লড়াই করতে দেখা যায়।

তবে শুধু কোহলি-গম্ভীরই নন। গোটা টিমদেরই পরস্পরের বিরুদ্ধে লড়াই করতে দেখা গিয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:

এখনও পর্যন্ত এই ভিডিয়োতে ৪.৩৩ লক্ষেরও বেশি ভিউ এসেছে। ভিডিয়োটিতে কমেন্টে কোডারের প্রশংসা করেছেন অনেকেই। অনেকে এই গেম নিয়ে খেলার আগ্রহও প্রকাশ করেছেন।

লখনউ সুপার জায়ান্টসের মেন্টর গৌতম গম্ভীরের সঙ্গে এই বাক লড়াইয়ের জেরে বিরাট কোহলিকে তাঁর ম্যাচ ফি ১০০ শতাংশ জরিমানা করা হয়েছিল। গৌতম কোহলিও এই একই শাস্তি পেয়েছিলেন। বিরাট কোহলি এবং গৌতম গম্ভীর এবং নবীন-উল-হক ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) আচরণবিধি লঙ্ঘনের অভিযোগের প্রেক্ষিতে দোষ শিকার করে নিয়েছেন। আর সেই কারণে তাঁদের জন্য আলাদা করে আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি। আরও পড়ুন: DC vs RCB: বিধ্বংসী শুরু করার পরও ঠুকঠুক করে খেল না, বিরাটকে বার্তা শাস্ত্রীর

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

টেকটক খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.