বাংলা নিউজ > টেকটক > Vivo Y20T: ১৫ হাজারের রেঞ্জে নতুন স্মার্টফোন! স্পেসিফিকেশন কেমন?

ভারতে লঞ্চ হল Vivo-র নতুন স্মার্টফোন Y20T। উত্সবের মরসুমে সবচেয়ে জনপ্রিয় দামের সেগমেন্টেই প্লেস করা হয়েছে ভিভোর এই ডিভাইস।

Vivo Y20T স্মার্টফোনে থাকছে একগুচ্ছ আকর্ষণীয় ফিচার্স। থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 662 চিপসেট। থাকছে 13MP প্রাথমিক সেন্সর, একটি 2MP বোকেহ ক্যামেরা এবং একটি সুপার ম্যাক্রো ক্যামেরা।

সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Vivo Y20T-তে রয়েছে 5000 mAh-এর ব্যাটারি। পাবেন 18 W ফাস্ট চার্জিং সাপোর্ট। ফলে, ব্যাটারি কমে এলেও খুবই দ্রুত চার্জ নিয়ে নেবে।

খাতায় কলমে স্পেসিফিকেশন দেখে বলা যেতে পারে, এই দামে আরও বেশি মেগাপিক্সেলের ক্যামেরা পাওয়া যাবে বাজারে। তবে এতে RAM ও প্রসেসর সন্তোষজনক। ব্যাটারিও মন্দ নয়। ফলে গেমিংয়ের জন্য নিতে পারেন।

এক নজরে দেখে নিন Vivo Y20T-র স্পেসিফিকেশন (Vivo Y20T Specification):

RAM : 6 GB(থাকছে এক্সটেন্ডেড RAM প্রযুক্তি। এর মাধ্যমে অব্যবহৃত ১ জিবি স্টোরেজ ভার্চুয়াল মেমরি হিসাবে ব্যবহৃত হয়।)

Internal Memory : 128 GB

Processor : কোয়ালকম স্ন্যাপড্রাগন 662

ব্যাটারি : 5000 mAh (১৮ w ফাস্ট চার্জিং)

ডিসপ্লে : ৬.৫১ ইঞ্চি HD+ (৭২০পি)

রিয়ার ক্যামেরা : ১৩+২+২ MP

ফ্রন্ট ক্যামেরা : ৮ MP

OS: অ্যান্ড্রয়েড 11

দাম (Vivo Y20T Price in India) : Vivo Y20T-র দাম ১৫,৪৯০ টাকা (6GB+128GB)। একটিই ভেরিয়েন্ট।

টেকটক খবর

Latest News

২২ জুন শুরু হচ্ছে অম্বুবাচী, জেনে নিন কামাখ্যা শক্তিপীঠের অনন্য রহস্য লোকসভার নতুন প্রোটেম স্পিকার ভর্তৃহরি মহতাব, জানুন তাঁর সংক্ষিপ্ত পরিচয় সাংসদের পর এবার কলকাতায় চিকিৎসা করাতে এসে রহস্যজনকভাবে নিখোঁজ বাংলাদেশি যুবক কলকাতা পোর্ট ট্রাস্টের জমিতে TMC-র পার্টি অফিস, ভেঙে ফেলার নির্দেশ আদালতের বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা ‘এত বড় মিথ্যা আমার মুখে বসানো অপরাধ’, আচমকা কার উপর চটলেন অপরাজিতা আঢ্য়? 'যোগ অর্থনীতির উত্থানের সাক্ষী বিশ্ব... বেড়েছে কর্মসংস্থানের সুযোগ', দাবি মোদীর Sri Lanka Women বনাম West Indies Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? হাফসেঞ্চুরি করে ভারতকে অক্সিজেন দিলেন, ম্যাচের সেরা হয়ে কোহলির নজির ছুঁলেন সূর্য আসছে স্নানযাত্রার উৎসব, তারপরই বাঙালির প্রিয় রথ, কবে শুরু রথের উৎসব, জেনে নিন

T20 WC 2024

বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.