বাংলা নিউজ > টেকটক > টালমাটাল অবস্থা ভোডাফোন-আইডিয়ার, 'চিন্তা করবেন না', গ্রাহকদের আশ্বাস CEO-র
ছবি : ভি (Vi)
ছবি : ভি (Vi)

টালমাটাল অবস্থা ভোডাফোন-আইডিয়ার, 'চিন্তা করবেন না', গ্রাহকদের আশ্বাস CEO-র

  • ভি' ব্র্যান্ডিংয়ের এক বছর পূর্তির প্রাক্কালে তিনি ব্যবহারকারীদের ভরসা রাখার জন্য ধন্যবাদ জানান।

উপভোক্তাদের 'আরও ভালো পরিষেবা' দেওয়া হবে। টালমাটাল পরিস্থিতির মাঝে গ্রাহকদের উদ্দেশে এমনই বার্তা দিলেন ভোডাফোন-আইডিয়ার সিইও রবীন্দ্র তক্কর। ব্যবহারকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, ভোডাফোন আইডিয়া 'উন্নত মানের পরিষেবা' প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। 'ভি' ব্র্যান্ডিংয়ের এক বছর পূর্তির প্রাক্কালে তিনি ব্যবহারকারীদের ভরসা রাখার জন্য ধন্যবাদ জানান।

তিনি আরও বলেন, ‘ভোডো-আইডিয়া একটি 5G-রেডি নেটওয়ার্ক তৈরি করেছে। সেই সঙ্গে স্মার্ট সিটি, স্মার্ট মেশিন এবং স্মার্ট নাগরিকদের জন্য প্রযুক্তির প্রয়োগ করেছে।’

যদিও ভোডাফোন-আইডিয়ার পরিস্থিতিতে আশঙ্কায় ভুগছেন অনেক ব্যবহারকারীরাই। অনেকেই বলছেন, ব্যবহারকারীরা যাতে অন্য টেলিকমে নম্বর পোর্ট না করিয়ে নেন, সেই জন্যই এমন আশ্বাসবাণী সিইও-র। 

টেলিকম সেক্টরে চাপ কমিয়ে ভোডাফোন-আইডিয়াকে (Vi) সচল রাখার উপায় নিয়ে আলোচনা করছে কেন্দ্র। Vi ধসে গেলে সরকারি ও বেসরকারি ঋণদাতা মিলিয়ে মোট ১.৮ লক্ষ কোটি টাকার লোকসান হতে পারে, মত বিশেষজ্ঞদের।

পিটিআই সূত্রে খবর, গত সপ্তাহে টেলি-যোগাযোগ বিভাগের (ডিওটি) কর্মকর্তা এবং সিনিয়র ব্যাঙ্কাররা এই বিষয়ে একটি বৈঠক করেন। স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া এবং ব্যাঙ্ক অব বরোদার কর্মকর্তারা বৈঠকে অংশ নিয়েছিলেন বলে জানা গিয়েছে।

সরকারি তথ্য অনুসারে, ভোডোফোন-আইডিয়ার মোট প্রদেয়(AGR) প্রায় ৫৮,২৫৪ কোটি টাকা। এর মধ্যে সংস্থাটি ৭,৮৫৪.৩৭ কোটি টাকা দিয়েছে। বাকি ৫০,৩৯৯.৬৩ কোটি টাকা বকেয়া রয়েছে। গত সপ্তাহে ধনকুবের উদ্যোগপতি কুমার মঙ্গলম বিড়লা ভোডোফোন-আইডিয়ার একজিকিউটিভ চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দেন। এর প্রায় সঙ্গে সঙ্গেই প্রভাব পড়ে শেয়ার বাজারে। এক ধাক্কায় ২৪ শতাংশ কমে যায় শেয়ারের দর। গত প্রায় এক বছরের মধ্যে যা সর্বনিম্ন।

বন্ধ করুন