বাংলা নিউজ > টেকটক > দুর্গাপুজোর উপহার, বিনামূল্যে ২ GB ডেটা দিচ্ছে এই টেলিকম সংস্থা, কীভাবে পাবেন?
দুর্গাপুজোর আগে গ্রাহকদের ‘উপহার’ দিল ভোডাফোন-আইডিয়া। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
দুর্গাপুজোর আগে গ্রাহকদের ‘উপহার’ দিল ভোডাফোন-আইডিয়া। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

দুর্গাপুজোর উপহার, বিনামূল্যে ২ GB ডেটা দিচ্ছে এই টেলিকম সংস্থা, কীভাবে পাবেন?

কীভাবে পাবেন, জেনে নিন।

দুর্গাপুজোর আগে গ্রাহকদের ‘উপহার’ দিল ভোডাফোন-আইডিয়া। গ্রাহকদের বিনামূল্যে দু'জিবি ডেটা দিতে চলেছে টেলিকম সংস্থা। তবে একটি প্রিপেড প্ল্যানের সঙ্গে দু'জিবি ডেটা দেওয়া হচ্ছে। সঙ্গে মিলবে বিনামূল্যে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা এবং ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। একনজরে জেনে নিন সেই প্রিপেড প্ল্যানের বিষয়ে -

২১৯ টাকার প্রিপেড প্ল্যানের সঙ্গে বিনামূল্যে দু'জিবি ডেটা দিচ্ছে ভোডাফোন-আইডিয়া। তবে সেই ডেটা অফার পাওয়ার জন্য বিশেষ শর্ত আছে। ভোডাফোন-আইডিয়ার ওয়েবসাইট বা অ্যাপ থেকে রিচার্জ করলে তবেই বিনামূল্যে দু'জিবি ডেটা মিলবে। কোনও গ্রাহক যদি গুগল পে, পেটিএমের মতো প্ল্যাটফর্ম থেকে রিচার্জ করবেন, তাঁরা বিনামূল্যে বাড়তি দু'জিবি ডেটা পাবেন না। ভোডাফোন-আইডিয়ার তরফে জানানো হয়েছে, ওয়েবসাইট এবং অ্যাপের মাধ্যমে যাঁরা রিচার্জ করেন, শুধুমাত্র তাঁদের জন্যই এই বিশেষ অফার চালু করা হয়েছে।

একনজরে ২১৯ টাকার প্রিপেড প্ল্যান

১) ২৮ দিনের ভ্যালিডিটি মিলবে।

২) প্রতিদিন এক জিবি ডেটা পাওয়া যায়। এবার যাঁরা ভোডাফোন-আইডিয়ার ওয়েবসাইট বা অ্যাপ থেকে রিচার্জ করবেন, তাঁদের বিনামূল্যে বাড়তি দু'জিবি ডেটা দেওয়া হবে। তার ফলে ২৮ দিনে আবার মোট ৩০ জিবি ডেটা পাবেন।

৩) প্রতিদিন ১০০ দিন এসএমএস পাবেন।

৪) বিনামূল্যে আনলিমিটেড ভয়েস কল করা যাবে।

৫) বিনামূল্যে Vi Movies & TV Basic মিলবে। 

জিয়োর কি ২১৯ টাকার প্ল্যান আছে?

২১৯ টাকায় জিয়োর কোনও প্রিপেড প্ল্যান নেই।  তবে ১৯৯ টাকা প্ল্যান আছে। তাতে ২৮ দিনের ভ্যালিডিটি মিলবে। প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাওয়া যাবে। প্রতিদিন ১০০ দিন এসএমএস পাবেন। বিনামূল্যে আনলিমিটেড ভয়েস কল করা যাবে। বিনামূল্যে মিলবে জিয়ো অ্যাপসের সাবস্ক্রিপশন।

বন্ধ করুন