বাংলা নিউজ > টেকটক > Vodafone Idea নিয়ে এল সাতটি নতুন প্রিপেড প্ল্যান

Vodafone Idea নিয়ে এল সাতটি নতুন প্রিপেড প্ল্যান

ফাইল ছবি: পেক্সেলস (Pexels)

এর মধ্যে আনলিমিটেড নাইট ডেটাও পেয়ে যাবেন। সংস্থা জানিয়েছে, এই ডেটা ভাউচারগুলি দুর্দান্ত কাজে লাগতে পারে। অন্য কোনও সংস্থাই এই ধরনের ডেটা বুস্টার প্ল্যান অফার করে না বলে দাবি সংস্থার। আসুন, এক নজরে দেখে নেওয়া যাক এই নতুন প্ল্যানগুলি।

Vodafone Idea গ্রাহকদের জন্য সাত-সাতটি নতুন প্রিপেড প্ল্যান এনেছে। এই সাতটি প্ল্যানের মধ্যে দুইটি প্ল্যান হল ডেটা ভাউচার। এর মধ্যে আনলিমিটেড নাইট ডেটাও পেয়ে যাবেন। সংস্থা জানিয়েছে, এই ডেটা ভাউচারগুলি দুর্দান্ত কাজে লাগতে পারে। অন্য কোনও সংস্থাই এই ধরনের ডেটা বুস্টার প্ল্যান অফার করে না বলে দাবি সংস্থার। আসুন, এক নজরে দেখে নেওয়া যাক এই নতুন প্ল্যানগুলি। আরও পড়ুন: Vodafone Idea(Vi)-র এই জনপ্রিয় প্ল্যান বন্ধ হচ্ছে!

ভোডাফোন আইডিয়ার নতুন প্রিপেড প্ল্যানের তালিকা:

এই তালিকার প্রথম প্ল্যানটি হল ১,৯৯৯ টাকার। এই ভোডাফোন আইডিয়ার নতুন প্ল্যানের তালিকার প্রথম প্রিপেড প্ল্যান। এটি দীর্ঘমেয়াদি প্ল্যান। আর সেই কারণে এই প্ল্যানের খরচও কিছুটা বেশি। এর মেয়াদ ২৫০ দিন। এই প্ল্যানে গ্রাহকরা রোজ ১.৫ জিবি করে ডেটা পাবেন। সেই সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১০০টি SMS পাবেন।

লক্ষণীয় বিষয়টি হল, এই প্ল্যানে অতিরিক্ত কোনও বেনেফিট পাবেন না। ১,৯৯৯ টাকার এই প্ল্যান সমস্ত সার্কেলের গ্রাহকরাই পাবেন।

তালিকার দুই নম্বর প্ল্যানটি হল ১৯৮ টাকার। তবে এই প্ল্যানটি শুধুমাত্র মুম্বইতেই পাওয়া যাচ্ছে। ১৯৮ টাকার এই প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিনের। এই প্ল্যানে ৫০০ MB ডেটা পাবেন। ১৯৮ টাকার টকটাইম পাবেন।

আরও একটি প্ল্যান রয়েছে, ২০৪ টাকার। এটিও শুধুমাত্র মুম্বইতেই পাওয়া যাবে। ২০৪ টাকার এই প্ল্যানেও ২০৪ টাকার টকটাইম পাবেন। এক মাসের জন্য ৫০০ জিবি ডেটা পাওয়া যাবে। ১৯৮ টাকা এবং ২০৪ টাকা, দুই প্ল্যানেই ২.৫ পয়সা/সেকেন্ড করে কাটা হবে।

এছাড়া আরও দুইটি প্ল্যানও শুধুমাত্র মুম্বইতেই পাওয়া যাবে। ২২৪ টাকা এবং ২৩২ টাকার প্ল্যানেরও ভ্যালিডিটি ৩০ দিনের। ২২৪ টাকার প্ল্যানেও আনলিমিটেড ভয়েস কলিং এবং ৪ জিবি ডেটা পাবেন।

এক্ষেত্রে লক্ষণীয় বিষয়টি হল, এই প্ল্যানে কোনও SMS-এর বেনেফিট নেই।

২৩২ টাকার প্ল্যানে ব্যবহারকারীরা ৪ জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং পাবেন। তবে এক মাসের ভ্যালিডিটি পাবেন। তবে এতে কোনও SMS-এর বেনেফিট পাবেন না।

এছাড়াও এই তালিকায় দুইটি ডেটা ভাইচার রয়েছে

একই সঙ্গে দুইটি নতুন ডেটা ভাউচার লঞ্চ করেছে ভোডাফোন আইডিয়া। ১৭ টাকা এবং ৫৭ টাকার নতুন ডেটা ভাউচার এনেছে Vi। এই দুইটি প্ল্যানই সারা দেশেই রিচার্জ করা যাবে।

১৭ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ১ দিনের। রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত সীমাহীন নাইট ডেটা পাবেন।

৫৭ টাকার এই প্ল্যানের ভ্যালিডিটি ৭ দিনের। এতেও রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত সীমাহীন নাইট ডেটা পাবেন। আরও পড়ুন: Vodafone-Idea (Vi): কম দামেই পাবেন ৫০ GB ডেটা! এই প্ল্যানে আছে দারুণ সুবিধা

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

টেকটক খবর

Latest News

প্রবল তাপপ্রবাহ চলবে বাংলায়! সোম থেকে বৃষ্টি নামবে, কবে কোন কোন জেলায় ঝড় উঠবে? ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের এক গ্রাসে ৩৩ সূর্যকে গিলে খাবে! মহাকাশে বিরাট ব্ল্যাক হোল! জানেন এর নাম কি? Akshay Tritiya 2024 date time: অক্ষয় তৃতীয়া কবে পড়ছে? রইল তারিখ, তিথি এক লিটার পেট্রোলের দাম ২৯৩.৯৪ টাকা, চাপে পাকিস্তানের মানুষ কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? চটল BJP

Latest IPL News

লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.