বাংলা নিউজ > টেকটক > Vodafone-Idea-র ধামাকা প্ল্যান! মাত্র ৮২ টাকায় ডেটা, SonyLiv!

Vodafone-Idea-র ধামাকা প্ল্যান! মাত্র ৮২ টাকায় ডেটা, SonyLiv!

 ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla/Soumick Majumdar)

নতুন এই প্ল্যানে ডেটা তো পাবেনই। সেই সঙ্গে পাবেন একটি OTT সাবস্ক্রিপশনও। তাই দেরি না করে, আসুন জেনে নেওয়া যাক VI-র ৮২ টাকার প্ল্যানের বিষয়ে বিশদে।

Vodafone-Idea (Vi)-র নতুন ৮২ টাকার প্ল্যানটার ব্যাপারে জানেন? হ্যাঁ, এমনই এক নতুন সস্তার প্ল্যান চালু করেছে টেলিকম সংস্থা। নতুন এই প্ল্যানে ডেটা তো পাবেনই। সেই সঙ্গে পাবেন একটি OTT সাবস্ক্রিপশনও। তাই দেরি না করে, আসুন জেনে নেওয়া যাক VI-র ৮২ টাকার প্ল্যানের বিষয়ে বিশদে।

Vi ৮২ টাকার প্ল্যান

এই নয়া প্ল্যানটি রিলায়েন্স জিওএয়ারটেলকে টেক্কা দিতে এনেছে ভোদাফোন-আইডিয়া। কিন্তু এই প্ল্যানের বেনিফিটে কি গ্রাহকরা আকৃষ্ট হবেন?

সোমবার-ই Vi নয়া ঘোষণা করে। Sony Liv-এর সাথে তাদের পার্টনারশিপের বিষয়ে জানায় ভোদাফোন আইডিয়া। SonyLIV-এ অনেক জনপ্রিয় সিনেমা, ওয়েব সিরিজ এবং টিভি শো দেখা যাবে। Sony Liv-এর সঙ্গে সহযোগিতায় Vodafone-Idea এই নতুন প্রিপেইড প্যাক চালু করেছে। এর মাধ্যমে SonyLIV-এর প্রিমিয়াম মেম্বারশিপের পাশাপাশি ব্যবহারকারীরা অতিরিক্ত ডেটাও পাবেন।

৮২ টাকার এই প্ল্যানটি মূলত একটি অ্যাড-অন প্ল্যান। অর্থাৎ, বর্তমান কলিং প্ল্যানের উপরেই রিচার্জ করা যাবে। এই প্যাকে ১৪ দিনের ভ্যালিডিটি দেওয়া হবে। এই পুরো মেয়াদ জুড়ে গ্রাহকদের ৪(4) জিবি ডেটা দেওয়া হবে।

সেই সঙ্গে গ্রাহকরা ২৮ দিনের জন্য SonyLIV প্রিমিয়ামের ফ্রি সাবস্ক্রিপশন পাবেন। শুধু তাই নয়, এই প্ল্যানে Vi Movies & TV-রও সুবিধা পাবেন।

প্রসঙ্গত, Reliance Jio এবং Bharti Airtel-ও সম্প্রতি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে। সেগুলি Disney + Hotstar মোবাইল সাবস্ক্রিপশন-সহ পাবেন। Jio-র এমন প্রিপেড প্ল্যানের দাম ৩৩৩ টাকা, ৫৮৩ টাকা এবং ৭৮৩ টাকা। অন্যদিকে Airtel-এর এমন প্রিপেড প্ল্যানের দাম ৩৯৯ টাকা এবং ৮৩৯ টাকা।

বন্ধ করুন