বাংলা নিউজ > টেকটক > Whatsapp Ex Head Abhijit Bose: হোয়াটসঅ্যাপ ইন্ডিয়া ছাড়ার পর লম্বা লিঙ্কডইন পোস্ট,কী লিখলেন প্রাক্তন প্রধান অভিজিৎ বসু?

Whatsapp Ex Head Abhijit Bose: হোয়াটসঅ্যাপ ইন্ডিয়া ছাড়ার পর লম্বা লিঙ্কডইন পোস্ট,কী লিখলেন প্রাক্তন প্রধান অভিজিৎ বসু?

হোয়াটসঅ্যাপ ইন্ডিয়ার প্রাক্তন প্রধান অভিজিৎ বসু (ছবি - টুইটার)

হোয়াটসঅ্যাপ ইন্ডিয়ার প্রাক্তন প্রধান অভিজিৎ বসু চাকরি ছাড়ার পর লম্বা একটি পোস্ট লেখেন লিঙ্কডইন-এ।

কোম্পানি ছাড়লেন ভারতে হোয়াটসঅ্যাপের প্রধান অভিজিৎ বসু। পদত্যাগ করার পরই লিঙ্কডইনে লম্বা পোস্ট লিখেছেন অভিজিৎ। ঠিক কী কারণে চাকরি ছেড়েছেন অভিজিৎ? এই নিয়ে আলোড়ন সৃষ্টি হয়েছে। তিনি এবার কোন সংস্থায় যোগ দিচ্ছেন, এই বিষয়ে অভিজিৎ কিছু বলেননি। তবে এরপর তিনি লম্বা একটি পোস্ট করেন লিঙ্কডইন-এ। তাতে কী লিখেছেন সদ্য পদত্যাগ করা কর্তা?

অভিজিৎ বসু লেখেন, ‘হোয়াটসঅ্যাপে আমাদের সবার জন্য খুব কঠিন একটি সপ্তাহ ছিল এটা। কারণ গত সপ্তাহে আমাদের অনেক সতীর্থকে বিদায় জানাতে হয়েছিল। এই সবের মধ্যে, আমি আমাদের হোয়াটসঅ্যাপ ইন্ডিয়া টিমকে কিছু খবর জানাই। বেশ কিছু সময় আগের থেকেই এই (পদত্যাগ) সংক্রান্ত পরিকল্পনা করে রেখেছিলাম। কিন্তু গত সপ্তাহের ঘটনাগুলি দেখে, আমরা এই খবরটিকে আটকে রাখতে চেয়েছিলাম। যারা (চাকরি হারিয়ে) প্রভাবিত হয়েছিলেন, তাঁদের সমর্থন করার ক্ষেত্রে মনোনিবেশ করতেই এই খবর আটকে রেখেছিলাম।’

তিনি আরও লেখেন, ‘আমি বিশ্বাস করি যে আগামী ৫ বছরে ভারতে বিশাল পরিবর্তন আসতে চলেছে - আমাদের বর্তমান প্রাক-আইপিও কোম্পানিগুলির বেশিরভাগই খুব দ্রুত তাদের নিজ নিজ সেক্টরে বিশ্বব্যাপী শীর্ষস্থানে উঠবে। একটি সংক্ষিপ্ত বিরতির পর আমি ফের কাজে যোগদানের পরিকল্পনা করছি; আপনারা শীঘ্রই সেই সংক্রান্ত ঘোষণা দেখতে পাবেন!’ বিদায়ী বার্তায় হোয়াটসঅ্যাপ নিয়ে অভিজিৎ লেখেন, ‘বিশ্বকে বদলে দেওয়ার সম্ভাবনা ও সুযোগ রয়েছে হোয়াটসঅ্যাপের কাছে। আমি আশা করি যে আমরা আমাদের উচ্চাকাঙ্ক্ষা এবং আগ্রগতির ধারা ধরে রাখব। অন্যরা যা অর্জনযোগ্য বলে মনে করে না সেখানে পৌঁছে যাব আমরা!’

বন্ধ করুন