বাংলা নিউজ > টেকটক > গোপন ছবি দিয়ে ফেলেছেন Status-এ? মুহূর্তের মধ্যে ডিলিটের সুযোগ আনছে WhatsApp

গোপন ছবি দিয়ে ফেলেছেন Status-এ? মুহূর্তের মধ্যে ডিলিটের সুযোগ আনছে WhatsApp

WABetaInfo-এর প্রতিবেদন অনুযায়ী, আপাতত স্টেটাস আপডেটর ক্ষেত্রে ‘Undo’ বাটন নিয়ে কাজ করছে ফেসবুকের মালিকাধীন মেসেজিং অ্যাপ। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

ভুল করে স্টেটাস আপডেট দিয়ে ফেলেছেন? তা দ্রুত ডিলিট করতে চান?

ভুল করে স্টেটাস আপডেট দিয়ে ফেলেছেন? তা দ্রুত ডিলিট করতে চান? এবার সেরকমই সুবিধা আনতে চলেছে হোয়্যাটসঅ্যাপ। সেজন্য চালু করা হচ্ছে ‘Undo’ বাটন। WABetaInfo-এর প্রতিবেদনে এমনই জানানো হয়েছে। যে ওয়েবসাইট হোয়্যাটসঅ্যাপের সমস্ত নয়া আপডেট সংক্রান্ত খবর দেয়।

WABetaInfo-এর প্রতিবেদন অনুযায়ী, আপাতত স্টেটাস আপডেটর ক্ষেত্রে ‘Undo’ বাটন নিয়ে কাজ করছে ফেসবুকের মালিকাধীন মেসেজিং অ্যাপ। তার ফলে যদি ভুল করে কোনও ব্যবহারকারী স্টেটাস আপডেট পোস্ট করে ফেলেন, তাহলে মুহূর্তের মধ্যে তা ডিলিট করে দিতে পারবেন। WABetaInfo-এর তরফে যে স্ক্রিনশট প্রকাশ করা হয়েছে, তাতে দেখা গিয়েছে যে ‘Status Sent’ বাটনের ঠিক উলটোদিকে ‘Undo’ বাটন আসবে। তার ফলে খুব সহজেই স্টেটাস ডিলিট করে দেওয়া যাবে। ‘Undo’ বাটনের উপরে যেমন ক্যামেরা এবং এডিট বাটন থাকে, ওরকমই থাকবে। যে বাটনের মাধ্যমে স্টেটাস আপডেটের আগে কিছু পরিবর্তন করতে পারবেন ব্যবহারকারীরা।  

এমনিতে এখনও স্টেটাস আপডেট ডিলিটের অপশন আছে হোয়্যাটসঅ্যাপে। তবে সেক্ষেত্রে কিছুটা বেশি সময় লাগে। নয়া আপডেটের ফলে চোখের পলকে স্টেটাস ডিলিট হয়ে যাবে। তাই কেউ যদি ভুল করেও গোপন ছবি স্টেটাসে দিয়ে ফেলেন, তা কেউ দেখার আগেই ডিলিট করে দেওয়া যাবে। WABetaInfo-এর প্রতিবেদন অনুযায়ী, আপাতত ২.২১.২২.৬ অ্যান্ড্রয়েড ভার্সনে হোয়্যাটসঅ্যাপ বিটার আওতায় সেই ‘Undo’ বাটন পাওয়া যাচ্ছে। নির্দিষ্ট বিটা টেস্টাররা ২.২১.২২.৫ অ্যান্ড্রয়েড ভার্সনেও সেই সুবিধা পেতে পারেন। তবে সব ফোনে কবে আসবে, তা জানানো হয়নি। বিষয়টি নিয়ে সরকারিভাবে হোয়্যাটসঅ্যাপের তরফে এখনও মুখ খোলা হয়নি।

টেকটক খবর

Latest News

আম্বানির ছেলের বিয়েতে আমন্ত্রিত জিতের নায়িকা, কেমন সাজবেন সুস্মিতা? Zimbabwe বনাম India ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অঙ্কে তুখোর, পুরস্কারও পেয়েছেন, সেই যুবকই খুন করতে চেয়েছিলেন ট্রাম্পকে,কে তিনি? ৩৯ বছরের সংসার! ছোট ছেলের বিয়েতে ভাইরাল মুকেশ ও নীতা আম্বানির বিয়ের অদেখা ছবি গুলিকাণ্ডের পর ট্রাম্পকে ফোন বাইডেনের, রাজনৈতিক বিরোধ ভুলে কথা হল দুই নেতার ৪৬ বছর পর খুলে গেল পুরীর জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, কী আছে সেই কোষাগারে? রক্তাক্ত হওয়ার পরে হাতমুঠো করে ‘ফাইট’ বললেন ট্রাম্প, ‘তাঁকে বাঁচালেন জগন্নাথদেব’ রায়াড়ুর ৫০, কিপ্টে ইরফান, পাকিস্তানের বিরুদ্ধে WCL ফাইনালে ভারতকে জেতালেন কারা? চিরে দেওয়া হল হাত, ছিঁড়ল জার্সি, ‘মারপিট’-ও মোহনবাগান ও ইস্টবেঙ্গল ফ্যানদের নকল মদ তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছিলেন ইসলামপুরে নিহত তৃণমূল নেতা

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.