বাংলা নিউজ > টেকটক > গোপন ছবি দিয়ে ফেলেছেন Status-এ? মুহূর্তের মধ্যে ডিলিটের সুযোগ আনছে WhatsApp
WABetaInfo-এর প্রতিবেদন অনুযায়ী, আপাতত স্টেটাস আপডেটর ক্ষেত্রে ‘Undo’ বাটন নিয়ে কাজ করছে ফেসবুকের মালিকাধীন মেসেজিং অ্যাপ। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
WABetaInfo-এর প্রতিবেদন অনুযায়ী, আপাতত স্টেটাস আপডেটর ক্ষেত্রে ‘Undo’ বাটন নিয়ে কাজ করছে ফেসবুকের মালিকাধীন মেসেজিং অ্যাপ। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

গোপন ছবি দিয়ে ফেলেছেন Status-এ? মুহূর্তের মধ্যে ডিলিটের সুযোগ আনছে WhatsApp

  • ভুল করে স্টেটাস আপডেট দিয়ে ফেলেছেন? তা দ্রুত ডিলিট করতে চান?

ভুল করে স্টেটাস আপডেট দিয়ে ফেলেছেন? তা দ্রুত ডিলিট করতে চান? এবার সেরকমই সুবিধা আনতে চলেছে হোয়্যাটসঅ্যাপ। সেজন্য চালু করা হচ্ছে ‘Undo’ বাটন। WABetaInfo-এর প্রতিবেদনে এমনই জানানো হয়েছে। যে ওয়েবসাইট হোয়্যাটসঅ্যাপের সমস্ত নয়া আপডেট সংক্রান্ত খবর দেয়।

WABetaInfo-এর প্রতিবেদন অনুযায়ী, আপাতত স্টেটাস আপডেটর ক্ষেত্রে ‘Undo’ বাটন নিয়ে কাজ করছে ফেসবুকের মালিকাধীন মেসেজিং অ্যাপ। তার ফলে যদি ভুল করে কোনও ব্যবহারকারী স্টেটাস আপডেট পোস্ট করে ফেলেন, তাহলে মুহূর্তের মধ্যে তা ডিলিট করে দিতে পারবেন। WABetaInfo-এর তরফে যে স্ক্রিনশট প্রকাশ করা হয়েছে, তাতে দেখা গিয়েছে যে ‘Status Sent’ বাটনের ঠিক উলটোদিকে ‘Undo’ বাটন আসবে। তার ফলে খুব সহজেই স্টেটাস ডিলিট করে দেওয়া যাবে। ‘Undo’ বাটনের উপরে যেমন ক্যামেরা এবং এডিট বাটন থাকে, ওরকমই থাকবে। যে বাটনের মাধ্যমে স্টেটাস আপডেটের আগে কিছু পরিবর্তন করতে পারবেন ব্যবহারকারীরা।  

এমনিতে এখনও স্টেটাস আপডেট ডিলিটের অপশন আছে হোয়্যাটসঅ্যাপে। তবে সেক্ষেত্রে কিছুটা বেশি সময় লাগে। নয়া আপডেটের ফলে চোখের পলকে স্টেটাস ডিলিট হয়ে যাবে। তাই কেউ যদি ভুল করেও গোপন ছবি স্টেটাসে দিয়ে ফেলেন, তা কেউ দেখার আগেই ডিলিট করে দেওয়া যাবে। WABetaInfo-এর প্রতিবেদন অনুযায়ী, আপাতত ২.২১.২২.৬ অ্যান্ড্রয়েড ভার্সনে হোয়্যাটসঅ্যাপ বিটার আওতায় সেই ‘Undo’ বাটন পাওয়া যাচ্ছে। নির্দিষ্ট বিটা টেস্টাররা ২.২১.২২.৫ অ্যান্ড্রয়েড ভার্সনেও সেই সুবিধা পেতে পারেন। তবে সব ফোনে কবে আসবে, তা জানানো হয়নি। বিষয়টি নিয়ে সরকারিভাবে হোয়্যাটসঅ্যাপের তরফে এখনও মুখ খোলা হয়নি।

বন্ধ করুন