বাংলা নিউজ > টেকটক > WhatsApp Update: মেসেঞ্জারের মতোই ইমোজি দিয়ে মেসেজে রি-অ্যাক্ট করতে পারবেন WhatsApp-এ!

WhatsApp Update: মেসেঞ্জারের মতোই ইমোজি দিয়ে মেসেজে রি-অ্যাক্ট করতে পারবেন WhatsApp-এ!

 প্রতীকী ছবি : পিটিআই (PTI)

নতুন মেসেজে রি-অ্যাকশন ফিচারের বিষয়ে কাজ করছে হোয়াটসঅ্যাপ। শীঘ্রই আপডেটে আসতে পারে নয়া ফিচার। অর্থাত্ ঠিক ফেসবুক মেসেঞ্জারের মতোই ইমোজি দিয়ে মেসেজের রি-অ্যাক্ট করা যাবে।

আগেই WABetaInfo কিছু বেটা ভার্সনের সেটিংসে এই ফিচারের টেস্টিংয়ের খবর প্রকাশ করেছিল। প্রাথমিকভাবে WhatsApp এটি সমস্ত iOS বেটা ভার্সনেই এনেছে। টেস্ট সফল হলে তারপর এটি অ্যান্ড্রয়েডের বেটা ভার্সনেও আসবে। তারপরে মেন ভার্সনেও আসতে পারে এই ফিচার।

আরও পড়ুন : Viral: ভাঁজ করে দেশলাই বাক্সে ভরা যাবে শাড়ি! বাজিমাত শিল্পীর

এই ফিচারে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা ইচ্ছামতো মেসেজের রি-অ্যাকশন দিতে পারবেন। WABetaInfo জানিয়েছে, হোয়াটসঅ্যাপ খুব শীঘ্রই এই ফিচারটি প্রকাশ করবে।

আরও পড়ুন : ফোন চুরি হলে Paytm/Gpay কীভাবে ব্লক করবেন? জেনে রাখুন, কাজে লাগতে পারে

WABetaInfo-র রিপোর্টে বলা হয়েছে, iOS-এর জন্য WhatsApp বেটা ভার্সন 22.2.72-এ React-এর নয়া ফিচারের জন্য নতুন সেটিংস এসে গিয়েছে। তবে এখনও ফিচারটি এনাবেলড হয়নি। অর্থাত্ এখনই মেসেজের রিঅ্যাকশান দেওয়া যাচ্ছে না। WABetaInfo অনুসারে, ছয়টি ইমোজি দেওয়া হবে। থাকবে, হার্ট (হৃদয়), হাসি, বিস্ময়, দুঃখ এবং ধন্যবাদ। তবে এ বিষয়ে মেটা এখনও কিছু জানায়নি।

টেকটক খবর

Latest News

ভারতীয় দলের কোচ হওয়ার পর, চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে কি কথা হয় গৌতম গম্ভীরের? 'রাম এঁটো খেয়েছিল তো আমি…' নিজেকে ঈশ্বরের সঙ্গে তুলনা করে কটাক্ষের মুখে সোনু KKR-এর ২ কোচ গম্ভীরের সঙ্গে যোগ দিতে চলেছেন, দ্রাবিড় জমানার ফিল্ডিং কোচও থাকছেন সম্প্রচারের মাঝে 'বন্ধ' বাংলাদেশি খবরের চ্যানেলে, ওপার বাংলা যেন 'অন্ধকার দ্বীপ' গুরু পূর্ণিমায় এই ৩টি কাজ করুন, দেবী লক্ষ্মীর কৃপায় অর্থের বৃষ্টি হবে ‘পরিস্থিতিটা খুব এলার্মিং…’, দুমদাম বন্ধ হচ্ছে মেগা সিরিয়াল, কতটা চিন্তায় রাজা? বিরাট-ধোনির সঙ্গে আমার জনপ্রিয়তার তুলনা হয় না!আক্ষেপের সুরেই স্বীকারোক্তি নীরজের প্রকাশিত হলো বিশ্বের ১০০টি সেরা খাবারের তালিকা, স্থান পেল ভারতের একটি পদও সস্তায় ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, আরও কত কী! শুরু অ্যামাজন প্রাইম ডে সেল ২১ শে জুলাইয়ের জন্য 'সবুজ' হচ্ছে কলকাতা, ডিম-ভাত ছাড়া TMC কর্মীদের মেনুতে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.