বাংলা নিউজ > টেকটক > ফোন দিয়ে রঙ বদল, স্পিকার: ১,৯৪১ টাকার স্মার্ট বালব এখন ৬৪৯ টাকায়
ফাইল ছবি : মি (Mi)
ফাইল ছবি : মি (Mi)

ফোন দিয়ে রঙ বদল, স্পিকার: ১,৯৪১ টাকার স্মার্ট বালব এখন ৬৪৯ টাকায়

  • আগামিকাল ১০ অক্টোবর সেল শেষ হবে। শেষ মুহূর্তে একটা দারুণ অফার চোখে পড়েছে অনেকের।

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে বিভিন্ন সেগমেন্টে বড়সড় ছাড় মিলছে। গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল গত ৩ অক্টোবর থেকে শুরু হয়েছে। আগামিকাল ১০ অক্টোবর সেল শেষ হবে। শেষমুহূর্তে এই দারুণ অফার চোখে পড়েছে অনেকের।

Wipro B22 স্মার্ট বাল্ব

৯ ও ১২.৫ ওয়াটের অপশনে কিনতে পারবেন Wipro B22 স্মার্ট বাল্ব। সেই অনুযায়ী দামের হেরফের হবে। তাছাড়া আরজিবি, মিউজিক প্লেয়ার ইত্যাদি ফিচার্সের উপর ভিত্তি করে দাম বাড়বে কমবে। তবে প্রতিটি ভার্সনেই দামে বড়সড় ছাড় দেওয়া হচ্ছে।

12.5-W RGB+ Music(2021) ভার্সানটিই সর্বশেষ ভার্সান। ৯ ওয়াটের তুলনায় এটি নেওয়াই বেশি ভাল। কারণ কিছুটা হলেও এর আলোর পরিমাণ বেশি। তাছাড়া এখন সেলে এটি মাত্র ৬৪৯ টাকায় পেয়ে যাবেন। এমনিতে এর এমআরপি ১,৯৪১ টাকা।

এই LED বাল্ব ওয়াইফাইয়ের মাধ্যমে স্মার্টফোন থেকে নিয়ন্ত্রণ করতে পারবেন। চালাতে পারবেন গান। ফোন দিয়ে অন অফ করা যায়। অর্থাত্ বোর্ডে আলোর সুইচ নিভিয়ে অন্ধকারে বিছানায় আসতে হবে না। বিছানায় শুয়ে ফোন থেকেই অফ করা যাবে।

তবে এর সবচেয়ে বড় আকর্ষণ লাইট মিক্সিংয়ের ফিচার। মোবাইলে অ্যাপ ব্যবহার করে ইচ্ছামতো যে কোনও রঙ মিক্স করে সেট করতে পারবেন।

সামনেই দুর্গাপুজো। তারপরেই দীপাবলি। এই সময়ে ঘরের শোভা বাড়াতে এখন থেকে একটা স্মার্ট বালব তাই কিনে নিতেই পারেন।

Mi LED Smart Color Bulb (B22)

এই একই দামের রেঞ্জে পেয়ে যাবেন Mi LED স্মার্ট বাল্ব। বর্তমানে আমাজনের দাম ৬৯৯ টাকা। এমআরপি ৯৯৯ টাকা। ফলে ৩০০ টাকা সস্তায় পাবেন সেলে।

সংস্থার দাবি, এটির প্রায় ১১ বছরের আয়ু থাকবে। এটিরও স্মার্টফোনের মাধ্যমে সবকিছু নিয়ন্ত্রণ করতে পারবেন।

েন।

বন্ধ করুন