বাংলা নিউজ > টেকটক > Xiaomi 11i Hypercharge 5G: মাত্র ১৫ মিনিটে ফুল চার্জ! দামও সাধ্যের মধ্যে

Xiaomi 11i Hypercharge 5G: মাত্র ১৫ মিনিটে ফুল চার্জ! দামও সাধ্যের মধ্যে

ছবি : শাওমি (Xiaomi)

শাওমির দাবি, মাত্র ১৫ মিনিটেই স্মার্টফোনটি ০ থেকে ১০০% চার্জ হয়ে যাবে।

বৃহস্পতিবার ভারতে লঞ্চ হল Xiaomi 11i হাইপারচার্জ 5G এবং Xiaomi 11i 5G। দুটি স্মার্টফোনের মূল ফিচারগুলি প্রায় একই। পার্থক্যে খালি চার্জিংয়ের গতিতে। Xiaomi 11i হাইপারচার্জ 5G-তে 120W ফাস্ট চার্জিং রয়েছে। শাওমি এটিকে ‘ভারতের দ্রুততম চার্জিং স্মার্টফোন’ বলে দাবি করছে। সাধারণ স্পেকের Xiaomi 11i-তে 67W ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

Xiaomi 11i হাইপারচার্জে 5G 1080x2400 পিক্সেল রেজোলিউশন সহ একটি ৬.৬৭-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে আছে। AMOLED ডিসপ্লে ১২০Hz রিফ্রেশ রেট দেবে। স্মার্টফোনটি Android 11-এ চালিত।

Xiaomi 11i হাইপারচার্জ 5G ১২৮GB স্টোরেজের অপশনের পাবেন। সেই সঙ্গে মাইক্রোএসডি কার্ড লাগানোর অপশনও পাবেন।

Xiaomi 11i হাইপারচার্জ 5G-তে ১০৮MP মেইন সেন্সর, ৮MP আল্ট্রা-ওয়াইড শ্যুটার এবং ২MP ম্যাক্রো শুটার-সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফির জন্য আছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Xiaomi 11i হাইপারচার্জ 5G-তে anocta-core MediaTek Dimensity 920 প্রসেসর আছে। ৬GB/৮GB RAM-এর অপশন পাবেন।

আগেই বলা হয়েছে Xiaomi 11i হাইপারচার্জে ১২০W ফাস্ট চার্জিং সাপোর্ট আছে। একটি ৪,৫০০ mAh ব্যাটারি। শাওমির দাবি, মাত্র ১৫ মিনিটেই স্মার্টফোনটি ০ থেকে ১০০% চার্জ হয়ে যাবে।

Xiaomi 11i হাইপারচার্জ 5G-র দাম

ভারতে Xiaomi 11i হাইপারচার্জ 5G-র বেস 6GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২৬,৯৯৯ টাকা।

স্মার্টফোনটি একটি 8GB + 128GB ভেরিয়েন্টের দাম ২৮,৯৯৯ টাকা।

ভারতে Xiaomi 11i হাইপারচার্জ 5G এবং Xiaomi 11i 5G আগামী ১২ জানুয়ারি বাজারে আসবে৷ উভয় স্মার্টফোনই Flipkart, Mi.com, Mi হোম স্টোর এবং অফলাইন রিটেল দোকানে পাওয়া যাবে।

টেকটক খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.