বাংলা নিউজ > টেকটক > দুটি জনপ্রিয় মোটরসাইকেলের দাম কমাল Yamaha!
ফাইল ছবি : ইয়ামাহা (Yamaha)
ফাইল ছবি : ইয়ামাহা (Yamaha)

দুটি জনপ্রিয় মোটরসাইকেলের দাম কমাল Yamaha!

  • বুধবার সংস্থা একটি বিবৃতিতে জানায় যে Yamaha FZ 25 এবং FZS 25 বাইকের দাম হ্রাস করা হয়েছে।সস্তায় কেনার সুবর্ণ সুযোগ

শখের এন্ট্রি লেভেল স্ট্রিট স্পোর্টস বাইক কেনার পরিকল্পনা করলে সেখানে Yamaha-র নাম আসবেই। ফিট-ফিনিশ, ইঞ্জিন, রাইডের মজা ইত্যাদিতে ইয়ামাহার জুরি মেলা ভার। আর এবার দুটি জনপ্রিয় স্ট্রিট স্পোর্টস মোটরসাইকেলের দাম কমিয়ে দিল Yamaha ।

একদিকে এপ্রিল-মে মাস থেকে বেশিরভাগ সংস্থাই গাড়ি-মোটরসাইকেলের দাম বৃদ্ধি করেছে। কিন্তু, উল্টো পথে হাঁটল ইয়ামাহা মোটর ইন্ডিয়া। দাম কমল দুটি মোটরসাইকেলের। বুধবার সংস্থা একটি বিবৃতিতে জানায় যে FZ 25 এবং FZS 25 বাইকের দাম হ্রাস করা হয়েছে।

ইয়ামাহা গত বছরের ফেব্রুয়ারিতে এই দুটি মোটরবাইক (FZ 25 এবং FZS 25) লঞ্চ করেছিল। সে বছরই জুলাই মাসে বিক্রি শুরু হয়। সেই সময়ে মোটরবাইক দুটির দাম যথাক্রমে ১.৫২ এবং 1.৫৭ লক্ষ টাকা(এক্স-শোরুম) রাখা হয়েছিল।

নতুন দাম :

Yamaha FZ 25: ১,৩৪,৮০০ টাকা (এক্স-শোরুম, দিল্লি)

Yamaha FZS 25: ১,৩৯,৩০০ টাকা (এক্স-শোরুম, দিল্লি)

এক বিবৃতিতে ইয়ামাহা মোটর ইন্ডিয়া জানিয়েছে, 'সম্প্রতি উত্পাদন ব্যয় বৃদ্ধি পেয়েছিল, ফলে বেশ কিছু মোটরসাইকেলের দাম বৃদ্ধি হয়েছিল। তবে আমাদের টিম এখন FZ 25 সিরিজের ইনপুট কস্ট কমাতে সক্ষম হয়েছে। আর সেই কারণেই গ্রাহকদের জন্য দুটো বাইকেরই দাম কমানো হয়েছে।'

ইয়ামাহার এই দুটি বাইকেই রয়েছে 249 সিসির সিঙ্গেল সিলিন্ডার এয়ার-কুল্ড। 20.5 bhp পাওয়ার এবং 20 Nm টর্ক জেনারেট করে। আছে ফাইভ-স্পিড গিয়ারবক্স। রয়েছে মাল্টি-ফাংশনাল এলসিডি ইনস্ট্রুমেন্ট প্যানেল, সাইড স্ট্যান্ড কাট-অফের মতো ফিচার্স। আর নেকড, স্ট্রিট ওয়্যারিয়র স্টাইলের বাইক পছন্দ হলে, এই দুটি আপনার উইশলিস্টে রাখতেই পারেন।

বন্ধ করুন