বাংলা নিউজ > বিষয় > Adhir ranjan chowdhury

Adhir ranjan chowdhury

সেরা খবর

সেরা ভিডিয়ো

PM CARES ফান্ড নিয়ে এদিন কংগ্রেস-বিজেপির মধ্যে তীব্র বাদানুবাদ হল লোকসভায়। এই ফান্ডের স্বপক্ষে বলতে গিয়ে অর্থমন্ত্রকের প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর আক্রমণ করেন জওহারলাল নেহরুকে। তিনি বলেন Prime Minister's National Relief Fund (পিএমএনআরএফ) হঠাৎ করে নেহেরু তৈরী করেছিলেন। সেটা নথিভুক্তও হয়নি।

 এটার এফসিআরএ ক্লিয়ারেন্স কোথায়, সেই প্রশ্ন করেন তিনি। অন্যদিকে PM CARES হল জনগণের জন্য চ্যারিটেবল ট্রাস্ট। সেটা ১৩০ কোটি মানুষের জন্য। অন্যদিকে পিএমএনআরএফ গান্ধী পরিবারের জন্য তৈরী বলে তিনি অভিযোগ করেন। 

 এরপরেই তেলে বেগুনে জ্বলে ওঠেন লোকসভায় কংগ্রেস দলনেতা অধীর রঞ্জন চৌধুরী। তিনি বলেন যে কংগ্রেস কখনো মোদীর নাম টানে না। তিনি বলেন এই হিমাচল কা ছোকরা পুরো আলোচনার মান নামিয়ে দিচ্ছেন। 

সেরা ছবি

  • অবশেষে বাংলার জন্য কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশ হবে কাল। ১২জনের নামে সীলমোহর। 
read in app

Latest News

হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা দু'দিনে ১৪৫০ টাকা বেড়ে গেল সোনার দাম! আজ হলুদ ধাতুর রেট কোন উচ্চতায় পৌঁছল? Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার ডিজাইনার সানগ্লাস থেকে ব্যাঙ্গেল, আম্বানিরা অতিথিদের রিটার্ন গিফটে কী কী দিচ্ছিল Champions Trophy 2025: ফের ভারত বনাম পাকিস্তান মহারণ, তবে এবার ICC-র সভায় '...বাকিটা রাজনীতি', এবার শুভেন্দুর 'সবকা সাথ…' বিরোধী মন্তব্যের সমর্থনে তথাগত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.