Akhilesh yadav

সেরা খবর

সেরা ভিডিয়ো

সমাজবাদী পার্টির প্রেসিডেন্ট অখিলেশ যাদব বলেছেন যে তিনি বিজেপির করোনা টিকা নেবেন না। তাঁরা ক্ষমতায় এলে বিনামূল্যে টিকা দেবেন বলে প্রতিশ্রুতি দিয়ে অখিলেশ বলেন যে তিনি এখনকার সরকারের ওপর ভরসা করতে পারছেন না। এই নিয়ে সরগরম এখন জাতীয় রাজনীতি। 

কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর বলেন যে অখিলেশ যাদব বাস্তবে চিকিৎসক ও বিজ্ঞানীদের অপমান করছেন এরকম কথা বলে। আরেক বিরোধী নেতা জাতীয় কনফারেন্সের ওমর আবদুল্লাও ঘুরিয়ে অখিলেশের অবস্থানের বিরোধিতা করেছেন। তিনি বলেন সম্ভব হলে তিনি অবশ্যই টিকা দেবেন। করোনা টিকা কোনও বিশেষ ব্যক্তি বা দল নয়, সারা দেশের সম্পত্তি বলে মনে করেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী। প্রসঙ্গত, ইতিমধ্যেই দুটি টিকার জন্য সবুজ সঙ্কেত এসে গিয়েছে বিশেষজ্ঞ কমিটির থেকে। সারা দেশ জুড়ে টিকার ড্রাই রানও হয়েছে। 

read in app

Latest News

2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.