Al qaeda

সেরা খবর

সেরা ভিডিয়ো

রাষ্ট্রসংঘে ভারতের স্থায়ী প্রতিনিধি টিএস তিরুমূর্তি তীব্র ভাষায় পাকিস্তানকে আক্রমণ করলেন সন্ত্রাসকে আশ্রয় দেওয়ার জন্য। তিনি বলেন যে পাকিস্তান সন্ত্রাসের আঁতুরঘর ও দেশের প্রধানমন্ত্রী ইমরান খান পর্যন্ত স্বীকার করেছেন যে ৪০,০০০ জঙ্গি আছে সেখানে। 

পাকিস্তানে সবচেয়ে বেশি সংখ্যক সন্ত্রাসবাদী, আন্তর্জাতিক ভাবে স্বীকৃত জঙ্গি সংগঠন আছে বলে জানান তিরুমূর্তি। এই প্রসঙ্গে জামাত উদ দায়াহ, লস্কর ই তৈবা, জইশ ও হিজবুলের উদাহরণ দেন তিনি। 

এই প্রসঙ্গে আইসিস নিয়ে রাষ্ট্রপুঞ্জের রিপোর্টের প্রসঙ্গ তোলেন তিনি। সেই রিপোর্টে বলা হয়েছে যে আইসিস, আল কায়েদার মতো সংগঠনের নেতৃত্ব ও আর্থিক সাহায্যে পাকিস্তানের হাত আছে। 

সেরা ছবি

  • মার্কিন গোয়েন্দাদের রিপোর্ট বলছে, আলকায়েদার নতুন প্রধান সইফ আল আদেল সদ্য ইরানে বসবাস করছে। আর গোটা জঙ্গি সংগঠনের নেতৃত্ব সে দিয়ে যাচ্ছে ইরান থেকে। রিপোর্ট বলছে, কুখ্যত ওই জঙ্গি সংগঠনের বেতাজ বাদশা আপাতত আদেলই।
read in app

Latest News

বর্ষায় মশার উৎপাতে অতিষ্ঠ হয়ে যাচ্ছেন? এই ঘরোয়া উপায় মিটবে সমস্ত সমস্যা বুধেই লক্ষ্মীদেবীর কৃপা হলুদ ধাতুর ওপর, বাজেটের পরদিন সোনার রেটে ৩ হাজারি ধস মাথায় উকুন! পা চুলকাতে চুলকাতে রান্না,নোংরা শিবানীর সঙ্গে কৃতিকা ঝগড়া, হাতাহাতি Bangladesh Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মাঝরাতে হাসপাতালে ভর্তি করতে হয়েছে জ্যোতিপ্রিয় মল্লিককে, কেমন আছেন এখন?‌ শ্রাবণ শিবরাত্রি কবে? কেন এটিকে এত বিশেষ বলে মনে করা হয়, জেনে নিন কাঠমান্ডুতে টেক-অফের সময় দুর্ঘটনার কবলে যাত্রীবোঝাই বিমান, মৃত্যু প্রায় সবার বিশ্ব মহাকাশ পুরস্কার পাবে ISRO, চন্দ্রযান-৩ সফল হওয়ায় ভারতের নতুন রেকর্ড মিথ্যে বলে শ্যামৌপ্তিকে পটিয়ে ফাঁসল নীল, প্রকাশ্যে ধারাবাহিক অমর সঙ্গীর প্রোমো সিলিং ফ্যানে নোংরা জমে আছে? ফ্যান পরিষ্কার করার সহজ কৌশল জেনে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.