Al qaeda

সেরা খবর

সেরা ভিডিয়ো

রাষ্ট্রসংঘে ভারতের স্থায়ী প্রতিনিধি টিএস তিরুমূর্তি তীব্র ভাষায় পাকিস্তানকে আক্রমণ করলেন সন্ত্রাসকে আশ্রয় দেওয়ার জন্য। তিনি বলেন যে পাকিস্তান সন্ত্রাসের আঁতুরঘর ও দেশের প্রধানমন্ত্রী ইমরান খান পর্যন্ত স্বীকার করেছেন যে ৪০,০০০ জঙ্গি আছে সেখানে। 

পাকিস্তানে সবচেয়ে বেশি সংখ্যক সন্ত্রাসবাদী, আন্তর্জাতিক ভাবে স্বীকৃত জঙ্গি সংগঠন আছে বলে জানান তিরুমূর্তি। এই প্রসঙ্গে জামাত উদ দায়াহ, লস্কর ই তৈবা, জইশ ও হিজবুলের উদাহরণ দেন তিনি। 

এই প্রসঙ্গে আইসিস নিয়ে রাষ্ট্রপুঞ্জের রিপোর্টের প্রসঙ্গ তোলেন তিনি। সেই রিপোর্টে বলা হয়েছে যে আইসিস, আল কায়েদার মতো সংগঠনের নেতৃত্ব ও আর্থিক সাহায্যে পাকিস্তানের হাত আছে। 

সেরা ছবি

  • মার্কিন গোয়েন্দাদের রিপোর্ট বলছে, আলকায়েদার নতুন প্রধান সইফ আল আদেল সদ্য ইরানে বসবাস করছে। আর গোটা জঙ্গি সংগঠনের নেতৃত্ব সে দিয়ে যাচ্ছে ইরান থেকে। রিপোর্ট বলছে, কুখ্যত ওই জঙ্গি সংগঠনের বেতাজ বাদশা আপাতত আদেলই।
read in app

Latest News

কর্ণাটক বিধানসভায় 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান কাণ্ডে নয়া মোড়, আটক ১ Walking Tips: আপনার জন্য প্রতিদিন কত পা হাঁটা জরুরি? কলকাতা পুলিশে প্রায় ৪০০০ পদে নিয়োগের জন্য আবেদন শুরু, কীভাবে করবেন? দেখুন পুরোটা আসছে ভগবান শ্রীরামের মহান ভক্ত মা শবরীর জন্মবার্ষিকী, জেনে নিন এই দিনের গুরুত্ব BJP-র বদলে KKR-কে 'অগ্রাধিকার', লোকসভা নির্বাচনের আগে বড় ঘোষণা গৌতম গম্ভীরের ব্যাটে রান নেই, তবু কি ধরমশালায় সুযোগ পাবেন রজত পতিদার? সামনে আসছে বড় খবর প্রধানমন্ত্রীর কৃষ্ণনগর সভার জেরে উধাও বাস, চরম ভোগান্তিতে সাধারণ মানুষ ‘জোরে আওয়াজ… খাট-সোফা সব জায়গাতেই পারি’, বলেন শ্রীময়ী! বুধবার বিয়ে কাঞ্চনকে বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.