Andre russell

সেরা খবর

সেরা ভিডিয়ো

অসহায় আত্মসমর্পণ বললেও কম বলা হবে। দিল্লি ক্যাপিটালসের কাছে যেভাবে একতরফা হার মানে কলকাতা নাইট রাইডার্স, তাতে তাদের দুর্বলতা বড্ড বেশি করে ধরা পড়ে।

 

এমনিতেই ধারাবাহিকতার নিরিখে আইপিএল ২০২১-এর শুরু থেকে কলকাতাকে কয়েক যোজন পিছনে ফেলে দিয়েছেন ঋষভ পন্তরা। কেকেআরের বিরুদ্ধেও সেই ধারাবাহিকতা বজায় রাখে দিল্লি।

 

আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে কলকাতা কোনও রকমে দেড়শো রানের গণ্ডি টপকায়। রাসেলের ২৭ বলে অপরাজিত ৪৫ রানে ভর করে কলকাতা ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫৪ রান তোলে। শুভমন গিল করেন ৩৮ বলে ৪৩ রান।

 

জবাবে ব্যাট করতে নেমে প্রথম ওভার থেকেই ধ্বংসলীলা চালান পৃথ্বী শ। প্রথম ওভারেই শিবম মাভিকে ৬টি চার মারেন তিনি। শেষমেশ ১১টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৪১ বলে ৮২ রান করে আউট হন পৃথ্বী। ধাওয়ান করেন ৪৬ রান। দিল্লি ১৬.৩ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৫৬ রান তুলে ম্যাচ জিতে যায়। ম্যাচের সেরা হন পৃথ্বী।

সেরা ছবি

  • Most Sixes In ILT20 2024: আইপিএলের আগে দেখে নিন এবারের ইন্টারন্যাশনাল লিগ টি-২০'তে সব থেকে বেশি ছক্কা মেরেছেন কোন পাঁচজন ক্রিকেটার।
read in app

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.