Axar patel

সেরা খবর

সেরা ভিডিয়ো

সব রকমের সতর্কতা অবলম্বন করা হয়েছে। যদিও করোনা সংক্রমণ এড়াতে পারেনি আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি। আশার কথা এই যে, বায়ো-বাবলে ঢুকে পড়ার পর করোনা সংক্রমণের মুখে পড়তে হয়নি কোনও দলকেই। এখনও পর্যন্ত আইপিএল ২০২১-এ যাঁরা করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন, হয় কোয়ারান্টাইনে থাকাকালীন, নতুবা ক্রিকেটারদের বায়ো-বাবলের বাইরের কেউ।

 

কলকাতা নাইট রাইডার্সের নীতিশ রানা, দিল্লি ক্যাপিটালসের অক্ষর প্যাটেল, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দেবদূত পাডিক্কাল ও ড্যানিয়েল স্যামস ইতিমধ্যেই করোনা পজিটিভ চিহ্নিত হন। নীতিশ রানা ও পাডিক্কাল সুস্থ হয়ে স্কোয়াডের সঙ্গে যোগ দিয়েছেন।

 

এছাড়া চেন্নাই সুপার কিংস শিবিরের একজন এবং ওয়াংখেড়ের গ্রাউন্ডসম্যানরা গণহারে করোনা আক্রান্ত হয়েছেন। স্বাভাবিকভাবেই আইপিএলে করোনা সংক্রমণের আশঙ্কা থেকেই যাচ্ছে।

 

এপ্রসঙ্গে বিসিসিআয়ের ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা বলেন, ‘সারা দেশে করোনা পজিটিভের সংখ্যা বাড়ছে, স্বাভাবিকভাবেই বিসিসিআই প্রয়োজনীয় সবরকম সতর্কতা অবলম্বন করেছে। মাত্র ৬টি কেন্দ্রে ম্যাচ আয়োজিত হবে। বায়ো-বাবল তৈরি হয়েছে। স্কোয়াডের সদস্য সংখ্যাও বাড়ানো হয়েছে। টুর্নামেন্ট আয়োজিত হবে দর্শক ছাড়া।’ সুতরাং, করোনা সংক্রমণ এড়িয়ে নির্বিঘ্নে আইপিএল আয়োজনের বিষয়ে রাজীব শুক্লা আশাবাদী।

সেরা ছবি

  • Delhi Capitals vs Gujarat Titans: দিল্লির ইনিংসের ১৯তম ওভারে হয় ২২ রান। আর শেষ ওভারে হয় ৩১ রান। দুই ওভার মিলিয়ে ওঠে মোট ৫৩ রান। শেষ দুই ওভারে দিল্লি ক্যাপিটালসের করা এই ৫৩ রান, আইপিএলের ইতিহাসে এক ইনিংসে যে কোনও দলের করা সবচেয়ে বেশি স্কোর।
read in app

Latest News

IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা মলদ্বীপের তৃষ্ণা মেটাচ্ছে চিন, তিব্বত থেকে পৌঁছে দিয়েছে ১৫০০ টন পানীয় জল ভারতীয় মহাকাশচারীদের উন্নত প্রশিক্ষণ দেবে নাসা! বললেন মার্কিন রাষ্ট্রদূত ১০ টাকার দু'টি ভারতীয় নোট, লন্ডনে নিলাম হবে ২ লক্ষে! কী এমন বিশেষত্ব খোঁজ মিলল ৭০ হাজার বছরের পুরনো ভাইরাসের! এই কারণেই এত রোগ হয় মানুষের ‘‌সিপিএমের কোনও অফিসার এটা করেছেন’‌, না জানিয়ে নোটিশ পাঠানো নিয়ে তোপ মমতার ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের এবারের বর্ষায় স্বাভাবিকের চেয়ে বেশি বৃষ্টি! তপ্ত জুনে গরম কেমন হবে?রইল পূর্বাভাস আরব সাগর পারে প্রসাদসম ‘ডুপ্লে’তে সংসার, ফের নতুন বাড়ি কিনলেন শাহিদ, দাম জানেন?

Latest IPL News

IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.