Ayodhya ram mandir

সেরা খবর

সেরা ভিডিয়ো

অযোধ্যায় রামমন্দির প্রতিষ্ঠা হতে চলেছে, এবিষয়ে সঞ্জয় দত্তকে প্রশ্ন করা হলে, তিনি সংবাদমাধ্যমকে জানান, ‘হ্য়াঁ খুব ভালো একটা বিষয় হতে চলেছে।’এরপর জয় শ্রীরাম বলে ফেলে পরক্ষণেই জয় ভোলেনাথ বলে স্লোগান তোলেন তিনি। এসব দেখে নেটপাড়ার একাংশ বলছে, ‘হয়ত বিতর্ক হতে পারে বুঝেই জয় শ্রীরাম বলেও ফেলেও পরিবর্তে ভোলেনাথ বলে ওঠেন সঞ্জু বাবা’। তবে এদিন আবার সঞ্জয় দত্ত অযোধ্যার রামমন্দিরে যাওয়ার ইচ্ছাও প্রকাশ করেন। 

সেরা ছবি

Ram raksha Stotra: শ্রী রাম রক্ষা স্তোত্র পাঠ করা উপকারী। শ্রী রাম রক্ষা স্তোত্রে ভগবান শ্রী রামের মহিমার প্রশংসা করা হয়েছে। এটা বিশ্বাস করা হয় যে এই স্তোত্র পাঠ করলে, ভগবান শ্রী রাম ভক্তদের সমস্ত ঝামেলা দূর করেন এবং তাদের সমস্ত ইচ্ছা পূরণ করেন। আসুন জেনে নিই এর চমৎকারী কিছু উপায় সম্পর্কে। 
read in app

Latest News

মর্নিংওয়াকে বেরিয়েছিলেন বৃদ্ধা, হামলা চালাল পথকুকুরের দল, কামড়ে ছিঁড়ে নিল পা ছেলের বেডরুম সাজাতে শাহরুখের বউয়ের কাছে হাজির মালাইকা! কারণ জানলে অবাক হবেন ৮-এর মধ্যে ৭ বার চ্যাম্পিয়ন ভারত, মেয়েদের এশিয়া কাপে চলে হরমনপ্রীতদের দিদিগিরি 'রিটেস্টের অর্ডার দিতে হলে...', NEET-UG মামলায় বড় পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের সুরাপ্রেমীদের জন্যে দুঃসংবাদ! রাজ্যে বৃদ্ধি পাবে মদের দাম, কত করে বাড়ছে রেট? রক্ত পাতলা করার ওষুধ বাঁচাতে পারে সাপের বিষক্রিয়া থেকে, তথ্য উঠে এল গবেষণায় বিশ্ব সেরা খাদ্য তালিকায় বাংলার চিংড়ি মালাই! জায়গা শীর্ষ ৫০ সামুদ্রিক খাবারেও ইলিশ থেকে মটন! শোভন-সোহিনীর বউভাত ঘরোয়া হলে কী হবে, খাবারের মেনুু এলাহি, দেখুন- ছাত্র আন্দোলনে অগ্নিগর্ভ বাংলাদেশে ভারতীয়দের জন্য অ্যাডভাইসারি জারি দূতাবাসের হার্দিককেই অধিনায়ক চাই- T20I-র নেতা হিসাবে সূর্যের নাম উঠতেই প্রতিবাদে ঝড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.