Bigg boss ott

সেরা খবর

সেরা ভিডিয়ো

বিগ বস ওটিটি ২ জয়ী এলভিশ যাদবের বিরুদ্ধে সাপের বিষ ও বিষধর সাপ স্মাগল করার অভিযোগ। প্রমাণিত হতে ৭ বছর পর্যন্ত জেল হবে এলভিশের। যে কোনও মুহূর্তে গ্রেফতার হতে পারেন এই ইউটিউবার। নয়ডার সেক্টর ৫১- সেভরন ব্যাঙ্কোয়েটে রেড চালায় পুলিশ, উদ্ধার হয় ২০ মিলিলিটার সাপের বিষ-সহ নয়টি সংরক্ষিত সাপ। যদিও নিজেকে নির্দোষ বলে দাবি করে ভিডিয়ো বার্তা দিলেন বিগ বস ওটিটি জয়ী। 

সেরা ছবি

  • Bigg Boss OTT Winner Elvish Yadav: সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এলভিশ যাদব। ২০১৬ সালে শুরু করেন ইউটিউব। দেশী এবং হরিয়ানভি কমেডি ইউটিউব ভিডিয়োগুলির জন্য বিশ্বব্যাপী পরিচিত। নানা বিষয় ভিত্তিক কনটেন্টে ভরে থাকে তাঁর চ্যানেল। তবে তাঁর আসল নাম সিদ্ধার্থ যাদব।
read in app

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.