Birthday

সেরা খবর

সেরা ভিডিয়ো

#rajchakraborty #subhashreeganguly #reels #birhday #cake আজ ২১ ফেব্রুয়ারি, ৪৮-এ পা রাখলেন রাজ চক্রবর্তী। তবে তার কিছু আগেই উদযাপন করা হয়েছে রাজের জন্মদিন। আর সেটা রাজ-শুভশ্রীর আগামী ছবি 'বাবলি'র সেটে। রাজের পরিচালনা ও প্রযোজনায় তৈরি 'বাবলি'র শ্যুটিং শেষ। সেই শেষদিনেই দিন কেক কেটে উদযাপন করা হয় রাজের জন্মদিন। শুভশ্রীর ফ্যানক্লাবে উঠে আসা ভিডিয়োতে দেখা যাচ্ছে, টেবিলের উপর রাখা একাধিক কেক। তারই একটা কেটে প্রথমে আবির চট্টোপাধ্যায়কে খাওয়াতে যান রাজ। তবে আবির প্রথমে কেকটি শুভশ্রীকে খাওয়ানোর অনুরোধ করেন, আর তখনই পাশে দাঁড়িয়ে থাকা অভিনেত্রী স্ত্রী শুভশ্রীকে কেক খাইয়ে দেন রাজ। সেসময় মুখে আঙুল পুরে সিটি দিতে থাকেন আবির।

সেরা ছবি

  • জানা যায় কৈশোরে কাউকে ভালোবেসে ঘর ছেড়েছিলেন পূজা। তখন পূজার বয়স ছিল মাত্র ১৫। ২০০৪ সালে বিয়ে করেছিলেন তিনি। যে সিদ্ধান্তের জন্য আজও নাকি আফসোস করেন পূজা। আর ওই সম্পর্কের কারণেই নিজের পরিবারের সঙ্গেও সম্পর্ক নষ্ট হয় অভিনেত্রীর। ২০১৩ সালে আইনত বিবাহ-বিচ্ছেদ হয় পূজার।

সেরা ওয়েবস্টোরি

read in app

Latest News

‘মৃত মহিলা হেঁটে বেড়াচ্ছে’, মৃত্যুর ভুয়ো নাটকের পর মন্দিরে পুনম, হলেন ট্রোল হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনার কবলে দামী বিলাসবহুল গাড়ি, মৃত্যু ৩৭ বছর বয়সি বিধায়কের ব্রকোলির ভক্ত? ভুলবশত করছেন না তো এই ভুলগুলি নিয়মিত খেতে থাকুন এই ৫ ভিটামিন, শরীরে একাধিক রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে ভোররাতে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন দীর্ঘদীন সানির ‘লাহোর ১৯৪৭’এ বলিপাড়ার এই সুপুরুষ অভিনেতা, সদ্য দিয়েছেন বাবা হতে চলার খবর WPL 2024-এ হরমনপ্রীতদের লড়াই ফ্রি-তে দেখবেন কোথায়? কখন শুরু শাহরুখদের অনুষ্ঠান? যে আদেশনামার অংশ ঘিরে ছড়িয়েছিল অশান্তি, তা মোছার নির্দেশ মণিপুর হাই কোর্টের ইউটিআই-র হাত থেকে মুক্তি চান? তাহলে নিয়মিত এই মশলাটি খান 'চুরি' হয়েছে সাধের 'ঘড়ি', শরদের দলকে নয়া নির্বাচনী প্রতীক দিল নির্বাচন কমিশন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.