Bjp mp

সেরা খবর

সেরা ভিডিয়ো

মঙ্গলবারই কৃষি আইনের ওপর সাময়িক স্থগিতাদেশ জারি করেছে সুপ্রিম কোর্ট। প্রধান বিচারপতি বোবডের ডিভিশন বেঞ্চ বিতর্কিত আইনের বিভিন্ন অধ্যায় খতিয়ে দেখতে চার সদস্যের কমিটি গঠন করেছে। এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন বিজেপি সাংসদ তথা বর্ষীয়ান বলিউড অভিনেত্রী হেমা মালিনী। তবে মথুরার বিজেপি সাংসদের মন্তব্য ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। কৃষি বিল নিয়ে সরকারের পাশে দাঁড়িয়ে কৃষকদের কটাক্ষ করেছেন হেমা, অভিযোগ নেট নাগরিকদের একটা বড়ো অংশের। কারণ হেমা মালিনী জানান, ‘পাঞ্জাবে অনেক ক্ষতি হয়েছে, এটা একেবারেই ভালো ছবি নয় যে কৃষকরা টাওয়ার উচ্ছ্বেদ করছেন। সরকারের তরফে বারবার তাঁদের আলোচনায় বসতে বলা হয়েছে কিন্তু ওঁদের (কৃষকদের) কোনও এজেন্ডাই নেই’। অভিনেত্রী বলেন- ‘ওঁরা নিজেরাই জানে না যে ঠিক কী চাই’। 

সেরা ছবি

  • নয়া দিল্লিতে বিজেপির সংসদীয় দলের বৈঠকে সভায় উপস্থিত সকলের উদ্দেশে মোদী বলেন, বিরোধী INDIA জোট এই অনাস্থা প্রস্তাবের ডাক দিয়ে পরখ করে নিতে চাইছে যে তাঁদের জোটের পার্টিগুলির সঙ্গে সহমত কতজন, আর কতজন এর বিপক্ষে।
read in app

Latest News

বাতিল আয়কর আইনের এই ধারা, TDS-এর বোঝা থেকে মুক্ত মিউচুয়াল ফান্ড বিনিয়োগকারীরা শুভেন্দু অধিকারীর গড়ে বিরাট জয় তৃণমূলের, প্রার্থী দিতেই ব্যর্থ সমবায় নির্বাচনে ২০ বছরের মেয়ের মৃত্যু ক্যানসারে! বাবার কোলে মাথা রেখেই হাউহাউ কান্না সোনু নিগমের হার্দিকের সঙ্গে অভিষেক নায়ারের মত পার্থক্য! ভারতীয় অনুশীলনে এক অন্য রকম পরিবেশ এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.