Cash recovered

সেরা খবর

সেরা ভিডিয়ো

ঝাড়খণ্ডে নথিভুক্ত গাড়ি। নম্বর প্লেটের ঠিক উপরে লেখা 'বিধায়ক জামতাড়া'। হাওড়ার রানিহাটি থেকে এমনই একটি গাড়িতে মিলল প্রচুর নগদ অর্থ। টাকা গোনার জন্য ইতিমধ্যে মেশিন আনা হয়েছে। সূত্রের খবর, গাড়িতে ঝাড়খণ্ডের তিনজন কংগ্রেস বিধায়ক ছিলেন।

সেরা ছবি

  • রাতভর বিধায়ক বায়রন বিশ্বাসের বাড়িতেই ছিলেন আয়কর আধিকারিকরা। রিপোর্ট অনুযায়ী, ব্যবসায়ী তথা রাজনীতিবিদের বাড়ি থেকে এখনও পর্যন্ত বিপুল পরিমাণ নগদ অর্থ উদ্ধার করেছেন আয়কর অফিসাররা। এর পাশাপাশি কিছু পরিমাণ সোনাও উদ্ধার হয়েছে বলে দাবি করা হয়েছে রিপোর্টে।
read in app

Latest News

সন্দেশখালিতে পুলিশের অভিযোগ গ্রহণ কেন্দ্রে বৃদ্ধকে ধমকানোর অভিযোগ ধর্মশালায় অশ্বিনের ১০০তম টেস্ট বিশেষ সম্মান দিক রোহিত, আবদার গাভাসকরের ‘অমিত শাহের ছেলে রিল দেখেন না, টাকা গোনেন ২৪ ঘণ্টা’, রাহুলের ভিডিয়ো ভাইরাল সন্দেশখালি যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, মহেশতলায় সূচি জানালেন তৃণমূল সাংসদ অন্দর সাজালেই ভালো থাকবে মন! জেনে নিন ঘর সাজানোর অসাধারণ কিছু আইডিয়া রোহিতের টেস্ট কেরিয়ারের ৪০০০ রান পূর্ণ! ইংল্যান্ডের বিরুদ্ধে করলেন ১০০০ রান ‘ঘুমানোর সময় দুঃস্বপ্নে রেফারির আসছেন’, নাটুকে অভিনয় করে বিস্ফোরক ইস্টবেঙ্গল কোচ পূর্ব পরিচিতর ভুয়ো প্রোফাইল বানিয়ে অনলাইন প্রতারণা, ফাঁদে শিল্পী অনিকেতকে ভুলে সৃজনের হাত ধরল শ্যামলী! রেড কার্পেটে বরের পাশে ঝলমলে জ্যাস-ফুলকি মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন লালু–অখিলেশ, কংগ্রেস–তৃণমূলের জোট নিয়ে কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.