Construction

সেরা খবর

সেরা ভিডিয়ো

গত ২৮ বছর ফলাহার করে কাটিয়েছেন। অযোধ্যায় রাম মন্দির হলে ফের চাল গ্রহণ করবেন, এটাই মানত করেছিলেন উর্মিলা চতুর্বেদী। গত বছরের সুপ্রিম কোর্টের রায়ে ছিল স্বপ্ন পূরণের প্রথম ধাপ। বুধবার বাস্তবায়িত হতে চলেছে উর্মিলা ও তাঁর মতো কোটি কোটি ভক্তের মনের আশা। অযোধ্যায় রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। 

৮২ বছরের উর্মিলা জানিয়েছেন মন্দিরের প্রসাদ খেয়ে তিনি উপবাস ভাঙবেন। প্রসঙ্গত বাবরি মসজিদ ধ্বংসের পর যে সাম্প্রদায়িক দাঙ্গা হয়েছিল, তখনই এই উপবাসের ব্রত তিনি নেন, বলে জানিয়েছেন উর্মিলাদেবী। ৫ অগস্টের অনুষ্ঠানের জন্য এখন অযোধ্যায় সাজ সাজ রব।চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। 

 

সেরা ছবি

  • গার্নেডরিচের নির্মীয়মাণ বহুতল ভেঙে একাধিক মানুষের মৃত্যুর ঘটনার পরে কলকাতায় বেআইনি নির্মাণ রুখতে বিভিন্ন পদক্ষেপ করে চলেছে পুরসভা। এই আবহে এবার শহরের বেআইনি নির্মাণগুলির রেগুলারাইজেশন নিয়ে পদক্ষেপ করতে চলেছে পুরসভা। নয়া নিয়মে আর সহজে বেআইনি নির্মাণের রেগুলারাইজেশন হবে না।
read in app

Latest News

আমেরিকায় T20 WC-এর জন্য বিপুল ক্ষতি,বিষয়টি খতিয়ে দেখতে ৩ সদস্যের কমিটি গঠন ICC-র মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল প্রথম ভারতীয় হিসেবে গড়লেন নজির, অলিম্পিক অর্ডারে সম্মানিত শুটার অভিনব বিন্দ্রা ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.