Coronavirus in india

সেরা খবর

সেরা ভিডিয়ো

কোভিড পরিস্থিতি নিয়ে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন বলেন যে টেস্টের সংখ্যা বাড়াতে হবে। বর্তমানে দেশে করোনা আক্রান্ত তিরিশ হাজার ছুঁইছুঁই। কিন্তু অপ্রতুল টেস্টিং হচ্ছে অনেক রাজ্যে, এমন অভিযোগ উঠছে।

সেই পরিপ্রেক্ষিতে টেস্টিং বৃদ্ধি করার ওপর জোর দেন হর্ষবর্ধন। তিনি বলেন ৩১ মে-র মধ্যে দিনে এক লাখ করে টেস্ট করতে হবে। তিনি বলেন RT-PCR ও অ্যান্টিবডি, উভয় কিটই আগামী মাস থেকে ভারতে তৈরী হবে। এই সংক্রান্ত প্রক্রিয়া প্রায় শেষ ও আইসিএমআরের ছাড়পত্র পেলেই কাজ শুরু হবে।


read in app

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল শিলাবৃষ্টি ৭ জেলায়, বৃহস্পতিতে ৫০ কিমিতে ঝড় উঠবে কোন ১৫টিতে? কতদিন বৃষ্টি হবে? অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.