DC

অর্জুন তেন্ডুলকরের জন্য বোন সারা তেন্ডুলকরের বিশেষ বার্তা (ছবি:ইনস্টাগ্রাম)

‘আপনা টাইম আয়েগা,’ অর্জুন তেন্ডুলকরের জন্য বোন সারা তেন্ডুলকরের বিশেষ বার্তা

  • শনিবারও আইপিএলে অভিষেক হয়নি অর্জুন তেন্ডুলকরের। এরপর বাউন্ডারি থেকেই খেলোয়াড়দের সাহায্য করতে দেখা যায় এই বাঁহাতি ফাস্ট বোলারকে। ম্যাচ চলাকালীনই অর্জুনের বোন সারা তেন্ডুলকর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তিনি তার ভাই অর্জুনকে নিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেন।

যুব বিশ্বকাপের ট্রফি হাতে যশ ধুল। ছবি- টুইটার।

IPL-এ নিজেকে প্রমাণ করার সুযোগই পেলেন না যুব বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক যশ ধুল

  • একা রাজ বাওয়া ছাড়া অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ভারতীয় দলের আর কোনও ক্রিকেটারই IPL 2022-তে মাঠে নামার সুযোগ পেলেন না।

ঋষভ পন্ত ও রবি শাস্ত্রী (ছবি-আইপিএল ও বিসিসিআই)

‘এর জন্য দায়ী একমাত্র ঋষভ পন্ত;’ DC ক্যাপ্টেনকে নিয়ে কেন এমন বললেন রবি শাস্ত্রী

  • ম্যাচের গুরুত্বপূর্ণ মুহূর্তে ঝষভ পন্ত মুম্বই ইন্ডিয়ান্সের বিপজ্জনক ব্যাটসম্যান টিম ডেভিডের বিরুদ্ধে রিভিউ নেননি। এই কারণে দলকে পরাজয়ের মুখে পড়তে হয়েছিল। পন্ত যদি রিভিউ নিতেন তাহলে টিম ডেভিড আউট হয়ে যেতেন এবং হয়তো দিল্লি ক্যাপিটালস এই ম্যাচ জিতে প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করতে পারত।

রাজস্থান ও দিল্লির জার্সিতে চেতন সাকারিয়া। ছবি- আইপিএল।

বন্যেরা বনে সুন্দর, সাকারিয়া রাজস্থানে, দিল্লিতে পর্যাপ্ত সুযোগই পেলেন না চেতন

  • রাজস্থান রয়্যালসের হয়ে একটানা মাঠে নামার সুযোগ পেয়েছিলেন তরুণ পেসার। টিম ম্যানেজমেন্টের আস্থার মর্যাদা রেখেছিলেন তিনি। তবে দিল্লি ক্যাপিটালস যথেষ্ট গুরুত্ব দিল না চেতনকে।

মুম্বই-দিল্লি ম্যাচে স্টেডিয়াম মাতালেন আরসিবি সমর্থকেরা।

MI-DC ম্যাচে শুধু RCB স্লোগান, মুম্বইয়ের জার্সিতে উল্লাস কোহলিদের ভক্তদের-ভিডিয়ো

  • মুম্বই যখন দিল্লির প্লে-অফের আশাকে ধূলিসাৎ করেছিল, তখন স্টেডিয়ামে ‘আরসিবি, আরসিবি’ স্লোগানে গমগম করছিল। তখন সব ক্যামেরায় বেঙ্গালুরু সমর্থকদের দিকেই তাক করেছিল। ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বইয়ের জয়ের জন্য তখন উল্লাসে মেতেছিল আরসিবি সমর্থকেরা। তাও আবার মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি পরে।

রোহিত শর্মা এবং ঋষভ পন্ত।

‘ও ভালো ম্যাচ রিড করতে পারে’, উত্তরসূরি হিসেবে DC অধিনায়ককেই ভোট দিচ্ছেন রোহিত?

  • মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হেরে আইপিএলের প্লে-অফ থেকে ছিটকে গেল দিল্লি ক্যাপিটালস। অথচ এই মরশুমে সবচেয়ে দুর্বল দলের বিরুদ্ধে ম্যাচটি জিতলেই প্লে অফে উঠে পড়ত দিল্লি। কিন্তু দিল্লির খেলোয়াড়রা এই সুযোগটা কাজে লাগাতে ব্যর্থ হন।

রোহিত শর্মা।

‘আমরা এবার টিম হিসেবেই খেলতে পারিনি', DC-কে হারিয়েও হতাশা যাচ্ছে না MI অধিনায়কের

  • টসে জিতে দিল্লিকে ব্যাট করতে পাঠিয়েছিল মুম্বই। দিল্লি ৭ উইকেট হারিয়ে ১৫৯ রান করে। দিল্লির হয়ে ৪৩ রান করেন রোভম্যান পাওয়েল। অধিনায়ক ঋষভ পন্ত করেন ৩৯ রান। জবাবে মুম্বইয়ের টিম শেষ ওভারে এই লক্ষ্যে পৌঁছে যায়। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে টিম ডেভিড ৩৪ ও ইশান কিশান ৪৮ রান করেন। ব্রেভিসও করেন ৩৭ রান।

ঋষভ পন্ত।

‘আমরা গা ঢিল দিয়ে ফেলেছি’, হতাশার মাঝেই 2023 IPL-এ নিজের লক্ষ্যের কথা বললেন পন্ত

  • মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হেরে আইপিএলের প্লে-অফ থেকে ছিটকে গেল দিল্লি ক্যাপিটালস। অথচ এই মরশুমে সবচেয়ে দুর্বল দলের বিরুদ্ধে ম্যাচটি জিতলেই প্লে অফে উঠে পড়ত দিল্লি। কিন্তু দিল্লির খেলোয়াড়রা এই সুযোগটা কাজে লাগাতে ব্যর্থ হন।

আউট হয়ে সাজঘরে ফিরছেন রোহিত শর্মা (ছবি-আইপিএল) (IPL Twitter)

১৪ মরশুমে যা হয়নি সেটাই ঘটল IPL 2022-এ! লজ্জার ইতিহাস গড়লেন MI নেতা রোহিত শর্মা

  • ২০০৮ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত যা ঘটেনি, সেটাই ঘটে গেল রোহিতের ক্রিকেট জীবনে। চলতি মরশুমে রান করার বিচারে ৩৪ নম্বরে রয়েছেন তিনি। ১৪ ম্যাচে ১৯.১৪ গড়ে রোহিত শর্মা করেছেন ২৬৮ রান। চলতি তার স্ট্রাইক রেট ১২০.১৭ এবং এই মরশুমে সর্বাধিক ৪৮ রানের একটি ইনিংস খেলেছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক।

ক্যাচ ছাড়ছেন পন্ত। ছবি- টুইটার।

এমন জল-ভাত ক্যাচ ছাড়লে কী ম্যাচ জেতা যায়! পন্তের ভুলের মাশুল দিল দিল্লি: ভিডিয়ো

  • ওয়াংখেড়ে স্টেডিয়ামে IPL 2022-এর ডু-অর-ডাই ম্যাচে কুলদীপ যাদবের বলে ডেওয়াল্ড ব্রেভিসের অতি সহজ ক্যাচ ছাড়েন দিল্লি দলনায়ক ঋষভ পন্ত।