Deepak hooda

সেরা খবর

সেরা ভিডিয়ো

আইপিএলের মঞ্চে ক্রুণাল পান্ডিয়াকে দেখলে হাসিখুশি প্রকৃতির মনে হয়। কিন্তু বাস্তবটা অনেকটা আলাদা। অন্তত এমনটাই মনে হচ্ছে দীপক হুডার অভিযোগের পর। সেই অভিযোগে কিছুটা হলেও সিলমোহর দিলেন ইরফান পাঠান। 

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে না খেলেই বরোডা ক্যাম্প ছেড়েছেন দীপক হুডা। তাঁর অভিযোগ যে ক্রমাগত অভব্য আচরণ করছেন অধিনায়ক ক্রুণাল পান্ডিয়া। এবার তার পাশে এসে দাঁড়িয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা একদা বরোদার অধিনায়ক ইরফান পাঠান। তিনি বলেছেন যে আমি যা শুনেছি, সেটা যদি সত্যি হয়, তাহলে সেটা খুবই হৃদয় বিদারক ও আশ্চর্যের। কোনও প্লেয়ারের সঙ্গে এরকম ভাবে ব্যবহার করা উচিত নয়, বলে মনে করেন পাঠান। দ্রুত বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনকে এই বিষয়ে হস্তক্ষেপ করতে অনুরোধ করেছেন প্রাক্তন অলরাউন্ডার। এখনও পর্যন্ত যদিও এই বিষয়ে শৃঙ্খলাভঙ্গের দায়ে দীপক হুডার বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়ার দিকে ঝুঁকে তাদের ক্রিকেট অ্যাসোসিয়েশন। 

read in app

Latest News

ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি? ‘‌দিল্লির নির্দেশ, সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে হবে’‌, বিজেপিকে তুলোধনা কুণালের একের পর এক রাজ্যে আসন সমঝোতা চূড়ান্ত, এবার প্রচণ্ড গতি পেল ইন্ডিয়া জোট মার্চ মাসে পালিত হবে হোলি, জেনে নিন কেন গুরুত্বপূর্ণ এই উৎসব ৮২ বছরে একটাই অপূর্ণ ইচ্ছে মাধবী মুখোপাধ্যায়ের! শেষ ছবিটি কার সঙ্গে করতে চান? কাজের জন্যই রাজনীতি থেকে সরছেন মিমি? সাংসদ পদ থেকে ইস্তফা নিয়ে বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.