Devdutt padikkal

সেরা খবর

সেরা ভিডিয়ো

সব রকমের সতর্কতা অবলম্বন করা হয়েছে। যদিও করোনা সংক্রমণ এড়াতে পারেনি আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি। আশার কথা এই যে, বায়ো-বাবলে ঢুকে পড়ার পর করোনা সংক্রমণের মুখে পড়তে হয়নি কোনও দলকেই। এখনও পর্যন্ত আইপিএল ২০২১-এ যাঁরা করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন, হয় কোয়ারান্টাইনে থাকাকালীন, নতুবা ক্রিকেটারদের বায়ো-বাবলের বাইরের কেউ।

 

কলকাতা নাইট রাইডার্সের নীতিশ রানা, দিল্লি ক্যাপিটালসের অক্ষর প্যাটেল, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দেবদূত পাডিক্কাল ও ড্যানিয়েল স্যামস ইতিমধ্যেই করোনা পজিটিভ চিহ্নিত হন। নীতিশ রানা ও পাডিক্কাল সুস্থ হয়ে স্কোয়াডের সঙ্গে যোগ দিয়েছেন।

 

এছাড়া চেন্নাই সুপার কিংস শিবিরের একজন এবং ওয়াংখেড়ের গ্রাউন্ডসম্যানরা গণহারে করোনা আক্রান্ত হয়েছেন। স্বাভাবিকভাবেই আইপিএলে করোনা সংক্রমণের আশঙ্কা থেকেই যাচ্ছে।

 

এপ্রসঙ্গে বিসিসিআয়ের ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা বলেন, ‘সারা দেশে করোনা পজিটিভের সংখ্যা বাড়ছে, স্বাভাবিকভাবেই বিসিসিআই প্রয়োজনীয় সবরকম সতর্কতা অবলম্বন করেছে। মাত্র ৬টি কেন্দ্রে ম্যাচ আয়োজিত হবে। বায়ো-বাবল তৈরি হয়েছে। স্কোয়াডের সদস্য সংখ্যাও বাড়ানো হয়েছে। টুর্নামেন্ট আয়োজিত হবে দর্শক ছাড়া।’ সুতরাং, করোনা সংক্রমণ এড়িয়ে নির্বিঘ্নে আইপিএল আয়োজনের বিষয়ে রাজীব শুক্লা আশাবাদী।

সেরা ছবি

  • Lucknow Super Giants vs Kolkata Knight Riders: কলকাতা নাইট রাইডার্সের ইনিংসের ১২তম ওভারের দ্বিতীয় এবং তৃতীয় বলে পরপর ক্যাচ পড়ে সুনীল নারিনের। বোলার বিষ্ণোই কিন্তু হাল ছাড়েননি। সেই ওভারের শেষ বলেই নারিনকে সাজঘরের রাস্তা দেখান বিষ্ণোই।
read in app

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল ভরসা রাখুন যোগাসনের ওপর, আন্তর্জাতিক যোগ দিবসে জানুন যোগাসনের ১০টি উপকারিতা টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.