Development

সেরা খবর

সেরা ভিডিয়ো

বিধানসভা ভোটের প্রচারে বৃহস্পতিবার দক্ষিণ ভারতের পুদুচ্চেরি ও তামিলনাড়ুতে গিয়েছিলেন মোদী। দুই স্থানেই বিজেপি তেমন শক্তিশালী নয়। কিন্তু মোদীর আক্রমণের ধার তাতে কমেনি। বিশেষ ভাবে তিনি রাহুল গান্ধীকে আক্রমণ করেন। মৎসমন্ত্রক থাকা সত্ত্বেও রাহুল গান্ধী যেভাবে ফিসারিজ ডিপার্টমেন্ট তৈরি করার কথা বলছেন, সেটাকে একহাত নেন মোদী। একই সঙ্গে ওয়েনাডে গিয়ে তিনি যেভাবে উত্তর ভারতের রাজনৈতিক সংস্কৃতির সমালোচনা করেছেন, সেটাকেও সমালোচনা করতে ছাড়েননি মোদী। তিনি বলেন যে ব্রিটিশদের মতোই মানুষদের বিভাজন করে শাসন করতে চায় ব্রিটিশ। রাহুল গান্ধীর কথায় যে তিনি আশ্চর্য হয়েছেন, সেই কথাও বলেন মোদী। প্রধানমন্ত্রী বলেন কংগ্রেস মিথ্যা কথা বলায় সোনা, রুপো, তামা-তিনটেই জিতেছে। 

সেরা ছবি

  • Reliance Foundation Development League 2023-24: ফাইনালে ইস্টবেঙ্গলের লড়াইটা অবশ্য সহজ ছিল না। টানা ১৪ ম্যাচ অপরাজিত পঞ্জাব এফসি বেশ শক্তিশালী প্রতিপক্ষ। সঙ্গে তাদের কোচ শঙ্করলাল চক্রবর্তীর ক্ষুরধার মস্তিষ্ক। আর তাতেই পিছিয়ে পড়ল লাল-হলুদ। পঞ্জাবের কাছে হেরে ট্রফি হাতছাড়া করল ইস্টবেঙ্গল।
read in app

Latest News

Champions Trophy 2025-র জন্য রবীন্দ্র জাদেজা নয়, BCCI-র ভাবনায় অক্ষর-ওয়াশিংটন! ট্রেনি IAS পূজার নামে FIR, চাকরি কাড়তে চায় UPSC, বসতে দিতে চায় না কোনও পরীক্ষায় ‘নিজেকে বড় তারকা মনে করি না…’, কেন এমন বললেন পাকিস্তানের অভিনেতা ফাওয়াদ খান? ‘ছোট বিরতি’ শেষ করে শহরে ফিরলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দেখা মিলবে একুশের মঞ্চে‌ জারি ছাত্র আন্দোলন, বৃহস্পতির মৃত্যুমিছিলের পর শুক্রবার কেমন আছে বাংলাদেশ? দফতরের গা ছাড়া মনোভাবেই মানিকচকে বিদ্যুৎ বিভ্রাট, দাবি সাব স্টেশনের অপারেটরের ভিকির গানে হুক স্টেপ করল করণের ছেলে! এদিকে কোরিওগ্রাফার রেগে কাঁই ক্যানসার কেড়ে নিল প্রাণ, মাত্র ২০ বছরেই প্রয়াত টি-সিরিজের মালিকের মেয়ে তিশা মিঠিঝোরার স্রোত-সার্থক কি প্রেম করছেন বাস্তবেও? মুখ খুললেন স্বপ্নীলা ও মৈনাক পুত্রশোকে বিহ্বল পিতাকে মারতে মারতে থানায় নিয়ে যাওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.