Disney hotstar

সেরা খবর

সেরা ভিডিয়ো

 একদিকে বন্ধু হারানোর শোক,হতাশা,তাঁকে কোনওদিনও না ফিরে পাবার যন্ত্রণা,অন্যদিকে নিজের স্বপ্নপূণের কাঠগড়ায় দাঁড়িয়ে দিল বেচারার নায়িকা সঞ্জনা সাংঘি। লিড অভিনেত্রী হিসাবে এটাই সঞ্জনার প্রথম ছবি। অবশেষে হাজির ২৪ জুলাই। জানপ্রাণ লড়িয়ে যে ছবিতে অভিনয় করেছেন তিনি-তা পৌঁছে যাবে দর্শকদের কাছে। অথচ এই মুহূর্তে তাঁর হিরো, তাঁর কো-স্টার-সুশান্ত সিং রাজপুত সঙ্গে থাকবে না! এটা দুঃস্বপ্নেও ভাবেননি সঞ্জনা। সুশান্তের মৃত্যুর ৪০ দিন পর এখনও তিনি এই কঠিন সত্যিটা মেনে নিতে পারছেন না। তবে সুশান্ত সিং রাজপুতকের প্রতি সম্মান ও শ্রদ্ধা জানাতে সকলে এই ছবিটাকে আপন করে নেবে বিশ্বাসী নায়িকা। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে থাকা বিষাক্ত আবহাওয়ার মাঝে দাঁড়িয়েও আশা আর জীবনকে সেলিব্রেট করে নেওয়ার কথা বললেন অভিনেত্রী। যেমনটা বলবে দিল বেচারা। যেখানে ফুটে উঠবে কিজি আর ম্যানির প্রেমের গল্প।একজন ক্যানসার আক্রান্ত,অন্যজন ক্যানসার জয়ী-কীভাবে কিজিকে হাসতে শেখাবে,বাঁচতে শেখাবে ম্যানি বলবে এই ছবি। সঞ্জনার কথায় সুশান্তের কেরিয়ারের সেরা পারফরম্যান্স দিল বেচারা। শুক্রবার ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি দিল বেচারার। ছবি নিয়ে হিন্দুস্তান টাইমসের বিনোদন এডিটর জ্যোতি শর্মা ভাবার সঙ্গে আড্ডা দিলেন সঞ্জনা। 

সেরা ছবি

  • আনলিমিটেড কলিং, প্রচুর ডেটা এবং রোজ SMS তো পাবেনই। এর পাশাপাশি অনেক OTT সুবিধাও পাবেন। এই প্রতিবেদনে ৫০০ টাকার নিচে এয়ারটেলের বেশ কিছু পোস্টপেইড প্ল্যানের বিষয়ে জানতে পারবেন। এই প্ল্যানগুলিতে বেশ কিছু অতিরিক্ত ফিচার্স পাবেন।  
read in app

Latest News

প্রথমবার বাবা-মা হতে চলেছেন রণবীর-দীপিকা, কোথা থেকে শুরু হয় তাঁদের প্রেম? বিজেপিতে যোগ দিলেন কৌস্তভ বাগচী, বিকল্প শক্তির সন্ধানে গেলেন গেরুয়া শিবিরে‌ খাবারের আগেই পাতে নুন? দ্বিগুণ হারে আয়ু কমতে পারে! নতুন তথ্য দিল WHO ৫ বছরের দাম্পত্যে ইতি, সোহমের সঙ্গে প্রেমচর্চা, দ্বিতীয় বিয়ে করবেন শোলাঙ্কি? OFC v EBFC Live Match: ৩২ সেকেন্ডে গোল করে ইস্টবেঙ্গলকে এগিয়ে দিলেন পিভি বিষ্ণু I League: শ্রীনিধির সঙ্গে ড্র, 'বড়' ম্যাচে ড্র করে আই লিগের আরও কাছে মহমেডান দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হল ক্রুণাল পান্ডিয়াকে! LSG-র নতুন সহ অধিনায়ক কে? মা হচ্ছেন দীপিকা, আলিয়া-বিপাশারা কীভাবে সন্তানের খবর জানিয়েছিলেন? আমি তো জানি পিঠে খেতে ইচ্ছা করে প্রথম বা শেষ রাতে, বললেন মন্ত্রী উদয়ন ২০২৫ সালে উচ্চমাধ্যমিক শুরু ৩ মার্চ থেকে, কতদিন চলবে? ফিরে যাচ্ছে পুরনো ছন্দে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.