Durga puja carnival

সেরা খবর

সেরা ভিডিয়ো

রেডরোডে পুজোর কার্নিভাল ঘিরে কার্যত সাজো সাজো রব ছিল সকাল থেকেই। বিকেল গড়াতেই আলোকোজ্জ্বল রাস্তায় শহরের বহু পুজোর কমিটি অংশ নেয় কার্নিভালে। ততক্ষণে মঞ্চে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় সহ বিশিষ্টরা। তবে বহুবারই মুখ্যমন্ত্রীকে দেখা যায় নিজের চেয়ার ছেড়ে উঠে আসতে। কখনও তিনি সকলের সঙ্গে মিলে ছবির জন্য পোজ দেন, আবার কখনও হাসি ঠাট্টাতেও মেতে ওঠেন। এফডি ব্লক সর্বজনীনের পুজোর কার্নিভালের এই অনুষ্ঠানে মমতার সঙ্গে ফ্রেমে ধরা দেন অনেকেই। এরপর রামমোহন সম্মিলনীর পদযাত্রা থমকে যায়। ততক্ষণে মমতা বন্দ্যোপাধ্যায় মূল মঞ্চ থেকে নেমে যান। কথা বলেন শিল্পীদের সঙ্গে। তারপরই মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখা যায়, ঢাক কাঁধে নিয়ে ঢাক বাজাতে। এরপরই মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখা যায়, নাচের তালে পা মেলাতে। লোকনৃত্যের তালে তিনি পা মেলান শিল্পীদের সঙ্গে। মমতার সঙ্গে ততক্ষণে ছিলেন টলিউডের বহু জনপ্রিয় তারকারা।

সেরা ছবি

  • Durga Puja Carnival: রেড রোডের দুর্গাপুজো কার্নিভালে তারকার হাট! বাংলা টেলিভিশন ও সিনেমার একঝাঁক তারকার দেখা মিলল দিদির পাশে। পৌঁছেছিলেন অনুরাগের ছোঁয়ার সূর্যও। দেব থেকে প্রসেনজিৎ বাদ রইলেন না কেউ। 
read in app

Latest News

১০০০০ ফ্রেশারকে চাকরি ভারতের এই IT সংস্থার,নিয়োগ আরও ৩০০০০! প্যাকেজে মুখ হবে হাঁ রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.