বাংলা নিউজ > বিষয় > Gabriella demetriades

Gabriella demetriades

সেরা খবর

সেরা ভিডিয়ো

সোমবার মাদককাণ্ডে প্রায় ৬ ঘন্টা ধরে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর ম্যারাথন জেরার মুখে পড়লেন অভিনেতা অর্জুন রামপাল। এই মামলায় এনসিবির কড়া নজরদাড়িতে রয়েছে অভিনেতার গোটা পরিবার। নভেম্বর মাসে অর্জুনের বাড়িতে হানা দিয়ে বেশ কিছু নিষিদ্ধ ওষুধ (সাইকোট্রপিক ড্রাগস) বাজেয়াপ্ত করেছিল এনসিবি। এনসিবির জোনাল ডিরেক্টের সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, সংস্থা অর্জুনের জমা দেওয়া প্রেসক্রিপশন এবং অভিনেতার বয়ানে কিছু গড়মিল রয়েছে। ‘অর্জুন রামপালের বয়ানে অসংগতি রয়েছে। ফের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে তাঁকে’। গত মাসে অর্জুনের বান্দ্রার বাড়িতে হানা দিয়ে ১১টি ইলেকট্রনিক গ্যাজেট এবং নিষিদ্ধ ওষুধ বাজেয়াপ্ত করে এনসিবি। এনডিপিএস আইনের আওতায় ওই সকল ওষুধ ভারতে নিষিদ্ধ। এই বিষয়ে গত ১৩ নভেম্বর প্রায় সাত ঘন্টা ধরে জেরা করা হয়েছিল অর্জুন রামপালকে। অর্জুনের সঙ্গীনি তথা সন্তানের মা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে এই মামলায় দু-বার জেরা করেছে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। মাদককাণ্ডে অক্টোবর মাসে এনসিবির হাতে গ্রেফতার হয় গ্যাব্রিয়েলার ভাই অ্যাগিসিলাওসকে।

সেরা ছবি

  • সফল মডেল অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়াডেস। কিন্তু মডেলিং কেরিয়ারের শুরুতে একাধিকবার বডি শেমিংয়ের শিকার হয়েছিলেন তিনি। মোটা থাই আর বড় নিতম্বের জন্য কটূক্তির শিকার হয়েছেন বলে জানিয়েছেন মডেল-অভিনেত্রী। 
read in app

Latest News

মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিল মেট্রো রেল, একুশে জুলাই বিশেষ ব্যবস্থা লাইফ লাইনে 'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার? ৫বছরের প্রেম ভাঙে, সুস্মিতা বলছেন, ‘বিশ্বাসঘাতকদের জীবনে কোনও ঠাঁই নেই, আমি একা' জোসেফের লম্বা ছয়, ভাঙল ট্রেন্ট ব্রিজের ছাদ, অল্পের জন্য বাঁচলেন দর্শকরা- ভিডিয়ো 'অমর সঙ্গী নামটার সঙ্গে যেন সুবিচার করতে পারি', বুম্বাদার টিপসের অপেক্ষায় নীল! স্কুটার দিয়ে বাজাজকে কটাক্ষ মোহনবাগানের? আনোয়ারের ‘টাকা মেরে দেওয়ায়’ বলল ‘চোর’? স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.