Gdp

সেরা খবর

সেরা ভিডিয়ো

Hindustan Times Leadership Summit (HTLS 2020)- এ তে এসে আশার কথার শোনালেন স্টেট ব্যাঙ্কের চেয়ারম্যান দীনেশ কুমার খারা। তিনি জানালেন দ্বিতীয় ত্রৈমাসিকে দ্রুত ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি। করোনাকালে সরকার আনলক ঘোষণা করার পরেই ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হচ্ছে বলে তিনি জানান। প্রসঙ্গত, প্রথম ত্রৈমাসিকে ভারতের জিডিপি সংকুচিত হয়েছিল ২৩.৯ শতাংশ। এসবিআই প্রধান বলেন এবার ফলাফল অনেক ভালো হবে। ধীরে ধীরে চাহিদা বাড়ছে অর্থনীতিতে। রিয়েলটি সেক্টরেও চাহিদা ফিরে আসছে বলে তিনি জানান। 

সেরা ছবি

  • ২০২৪ সালের ৩১ মার্চ পর্যন্ত করা হিসেবে রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ব্যালেন্স শিটের আকার ১১.০৮ শতাংশ বেড়ে ৭০.৪৮ লক্ষ কোটি টাকায় দাঁড়িয়েছে। কেন্দ্রীয় ব্যাঙ্ক বার্ষিক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। যা পাকিস্তানের পুরো জিডিপির প্রায় ২.৫ গুণ।
read in app

Latest News

GDP বৃদ্ধি ৬.৫-৭% হারে… বাজেটের আগে সংসদে অর্থনৈতিক সমীক্ষা পেশ নির্মলার পরনে কালো গেঞ্জি, বিবর্ণ গায়ের রং, মাথার চুলের একী হাল! প্রিয়াঙ্কাকে দেখলে… 'ওর মনে হয়েছিল...' অর্ণবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ঈপ্সিতা Sri Lanka Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভাগ্য ফেরাতে চান? তাহলে শ্রাবণের মতো পবিত্র মাসে এই রঙের পোশাক ভুলেও পরবেন না আইবিপিএস ক্লার্ক ২০২৪ পরীক্ষার রেজস্ট্রেশনের সময়সীমা বাড়ল! শেষ তারিখ কবে? পুরনো বিবাদ অতীত, দেশের স্বার্থে গৌতির সঙ্গে কাজ করতে সমস্যা নেই কোহলির- রিপোর্ট তথাগত অতীত, সৌম্যকে মন দিয়েছেন দেবলীনা? জল্পনা উসকে বললেন, ‘প্রেমের ক্ষেত্রে…’ ক্যানসারে অস্ত্রোপচারের পর এবার নিউমোনিয়ায় আক্রান্ত, ফের হাসপাতালে বয়কট IT কর্মীদের জন্য দুঃসংবাদ, নিয়ম বদলের ভাবনা সরকারের, মাথা চাপড়াবেন চাকরিজীবীরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.