Grammy award

সেরা খবর

সেরা ভিডিয়ো

রবিবার লস অ্যাঞ্জেলসে বসেছিল ৬২তম গ্র্যামির অ্যাওয়ার্ডের আসর। স্ট্যাপলেস সেন্টারে এদিন ছিল তারকার মেলা। বিশ্ব সঙ্গীতের অস্কার হিসাবে চিহ্নিত গ্র্যামির লাল গালিচায় চারচান্দ লাগালেন প্রিয়াঙ্কা-নিক জুটি। এদিন সাহসী পোশাকে গ্র্যামির লাল গালিচায় উষ্ণতা ছড়ালে পিগি চপস। দেখা মিলল জোনাস পরিবারের অনান্য সদস্যদেরও। ছিলেন জো জোনাস, সোফি টার্নাররা। তবে এই বছর গ্র্যামির মঞ্চ ছিল বিলি আইলিশময়। এদিন বিলি আইলিশ ও তাঁর দাদা ফিনিআস মোট ১১ পুরস্কার ছিনিয়ে নিয়েছে গ্র্যামির আসরে।

সেরা ছবি

  • Ricky Kej wins Grammy Award: ৬ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জলসে বসেছিল ৬৫তম গ্র্যামি অ্যাওয়ার্ডসের আসর। ক্রিপ্টোতে ৬৫ তম গ্র্যামির সঞ্চালনার দায়িত্বে ছিলেন ট্রিভোর নোহা। অ্যাওয়ার্ডসের মঞ্চে তৃতীয় গ্র্যামি জিতে নিলেন সুরকার রিকি কেজ। তিনটি গ্র্যামি জিতে ইতিহাস গড়লেন ভারতীয় বংশোদ্ভুত সুরকার।
read in app

Latest News

‘‌এটা কুর্সি বাঁচাও বাজেট’‌, নির্মলাকে কটাক্ষ কল্যাণের, তোপ অখিলেশেরও আপনি কী মঙ্গল দোষে পীড়িত? তাহলে শ্রাবণের মঙ্গলবার করুন এই কাজ, দূর হবে সব কষ্ট সুস্মিতার দত্তক মেয়ে রেনে ‘ব্যাড নিউজ’-এ ইন্টার্ন, এ কেমন ব্যবহার পেয়েছেন সেটে! বব উলমারের মৃত্যুর পরে আমাদের… বড় তথ্য ফাঁস করলেন প্রাক্তন পাক তারকা ইউনিস খান জোট ধর্ম মেনে অন্ধ্র-বিহারের জন্য বিপুল বরাদ্দ নির্মলার! বিহার - অন্ধ্রের জন্য কল্পতরু সীতারমণ, বাংলাকে বঞ্চনা করা হয়েছে, অভিযোগ অভিষেকের উত্তর পূর্বে ইন্ডিয়া পোস্টের পেমেন্ট ব্যাঙ্কের ১০০ শাখা স্থাপনের বার্তা নির্মলার বাজেটে বিরাট লক্ষ্মীলাভ করল অন্ধ্রপ্রদেশ, অমরাবতীর জন্য ১৫,০০০ কোটির প্যাকেজ Budget Day 2024: এক নজরে বড় ঘোষণা, কোন কোন খাতে আমজনতার লাভ বেশি ‘প্রয়োজনের তুলনায় নগন্য’, তবু সীতারমণের বাজেটে খুশি কংগ্রেস সাংসদ শশী থারুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.