Hiran chatterjee

সেরা খবর

সেরা ভিডিয়ো

  • হিরণ চট্টোপাধ্যায় তাঁর আপ্তসহায়ক তমঘ্ন দে-র খড়গপুরের বাড়িতে রাত তিনটের সময় হানা দিয়েছে ঘাটাল পুলিশ। খবর পেয়ে রাতেই সেখানে পৌঁছে যান হিরণ। সেখানে ঘাটাল থানার ওসির সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন হিরণ। পুলিশ অফিসারকে ‘দেখে নেওয়ার’ হুমকি দেন। পালটা ‘দম দেখে নেব’ বলে জবাব দেন ওসি।

সেরা ছবি

হিরণের কটাক্ষে যখন দেবের নাম ঘুরেফিরে আসছে, তখন ঘাটালের সাংসদ দেব মলদ্বীপে ‘প্রেমিকা’ রুক্মিণী মৈত্রের সঙ্গে। বিতর্ক থেকে দূরে বিন্দাস মুডেই ধরা দিলেন ক্যামেরায়।
read in app

Latest News

FIDE-এর উদ্যোগে পালন করা হয় আন্তর্জাতিক দাবা দিবস, জানেন এই দিনটির ইতিহাস কী টসে জিতল Texas Super Kings , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.