Hs result 2022

সেরা খবর

সেরা ভিডিয়ো

কোচবিহারের শনিদেবী জৈন হাইস্কুলের অদিশা দেব শর্মা উচ্চমাধ্যমিকে প্রথম হয়েছেন। মাধ্যমিকের থেকে উচ্চমাধ্যমিকে বেশি কেন ভাল ফল কীভাবে হল? প্রশ্নের উত্তরে অকপট আদিশা বলছেন, তিনি পছন্দের বিষয় পেয়ে যাওয়াতেই এমন ভাল ফলাফল। তিনি বরাবরই আত্মবিশ্বাসী ছিলেন যে ভাল রেজাল্ট হবেই। তবে এতটা ভাল হবে ভাবেননি। টিউশন বাদ দিয়ে তিন থেকে চারঘণ্টা পড়তেন আদিশা। বলছেন, তাঁর গৃহশিক্ষক ছিলেন ৯ জন। আর তাঁদের সঙ্গে অভিভাবকদের প্রেরণা ও স্কুলের শিক্ষক শিক্ষিকাদের উৎসাহেই এই ভাল ফলাফল। সবমিলিয়ে কোচবিহারের দিনহাটার দেবশর্মা পরিবারের মেয়ের এই অসামান্য সাফল্যে বাড়িতে আজ উৎসব।

সেরা ছবি

  • HS Results 2022: আগামী ১০ জুন (শুক্রবার) প্রকাশিত হবে উচ্চ মাধ্যমিকের (West Bengal 12th Class Result) ফলাফল। তবে অন্যবারের মতো সেদিনই মার্কশিট পাবেন না পরীক্ষার্থীরা। বরং সেজন্য আরও কয়েকদিন অপেক্ষা করতে হবে। সেক্ষেত্রে কলেজে ভরতির ক্ষেত্রে পড়ুয়ারা কী করবেন? কোন নথি দেখিয়ে আবেদন করবেন? তা জেনে নিন।
read in app

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.