Instagram

সেরা খবর

সেরা ভিডিয়ো

অভিনেত্রী ইয়ামি গৌতম সতর্ক করলেন তাঁর ফ্যানদের। তাঁর সন্দেহ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সম্ভবত হ্যাক হয়েছে। এবিষয়ে টুইটার অ্যাকাউন্ড থেকে তিনি সতর্ক করেছেন তাঁর ফ্যানকূলকে। তিনি জানিয়েছেন, তাঁর টিম বিষয়টি খতিয়ে দেখছে। কোনও সন্দেহজনক বিষয় তাঁর অ্যাকাউন্টে দেখলেই ফলোয়ারদের সতর্ক থাকার জন্য বলেন ইয়ামি। উল্লেখ্য, খুব শিগগিরিই আসতে চলেছে ইয়ামি গৌতমের ফিল্ম 'দশভি'। ফিল্মে তাঁর সঙ্গে অভিনয় করবেন নিমরত কৌর ও অভিষেক বচ্চন।

সেরা ছবি

  • Most deleted app in 2023: সমাজমাধ্যম দিন দিন আমাদের জীবনে অপরিহার্য হয়ে উঠছে। অথচ অনেকের আবার চক্ষুশূল এই সোশ্যাল মিডিয়াই! সম্প্রতি একটি সমীক্ষা থেকে তেমনটাই জানা গিয়েছে।

সেরা ওয়েবস্টোরি

read in app

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.