Irfan pathan

সেরা খবর

সেরা ভিডিয়ো

আইপিএলের মঞ্চে ক্রুণাল পান্ডিয়াকে দেখলে হাসিখুশি প্রকৃতির মনে হয়। কিন্তু বাস্তবটা অনেকটা আলাদা। অন্তত এমনটাই মনে হচ্ছে দীপক হুডার অভিযোগের পর। সেই অভিযোগে কিছুটা হলেও সিলমোহর দিলেন ইরফান পাঠান। 

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে না খেলেই বরোডা ক্যাম্প ছেড়েছেন দীপক হুডা। তাঁর অভিযোগ যে ক্রমাগত অভব্য আচরণ করছেন অধিনায়ক ক্রুণাল পান্ডিয়া। এবার তার পাশে এসে দাঁড়িয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা একদা বরোদার অধিনায়ক ইরফান পাঠান। তিনি বলেছেন যে আমি যা শুনেছি, সেটা যদি সত্যি হয়, তাহলে সেটা খুবই হৃদয় বিদারক ও আশ্চর্যের। কোনও প্লেয়ারের সঙ্গে এরকম ভাবে ব্যবহার করা উচিত নয়, বলে মনে করেন পাঠান। দ্রুত বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনকে এই বিষয়ে হস্তক্ষেপ করতে অনুরোধ করেছেন প্রাক্তন অলরাউন্ডার। এখনও পর্যন্ত যদিও এই বিষয়ে শৃঙ্খলাভঙ্গের দায়ে দীপক হুডার বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়ার দিকে ঝুঁকে তাদের ক্রিকেট অ্যাসোসিয়েশন। 

read in app

Latest News

নামের থেকে ‘কুমার’ মুছলেন দিব্যা, আনফলো করলেন টি সিরিজকে, ভূষণকে ডিভোর্স? প্রয়াত কিংবদন্তি রেডিও উপস্থাপক, 'গীতমালা'র কণ্ঠ আমিন সায়ানি মুখোমুখি দুই প্রাক্তন, শাহিদকে এড়িয়ে গেলেন করিনা? চোখেমুখে অস্বস্তির ছাপ নাকি ‘কোনও অসৎ কাজ করিনি, তাই…,’ সকাল ১১টায় দিল্লিতে ইডির অফিসে হাজির হয়ে বললেন দেব ওর জন্য ফিটনেসের শীর্ষে পৌঁছতে পেরেছিলাম,ও ‘ফিটনেস গুরু’-কোহলিকে নিয়ে অকপট হরভজন এল মঙ্গলবার্তা, ফের কাজ করছে অনেকের 'নিষ্ক্রিয়' আধার, তবে মিটছে না বিতর্ক ২২ ফেব্রুয়ারি গুরুপুষ্যর শুভ যোগে কী কিনলে পাবেন সৌভাগ্য? জেনে নিন নিয়ম যেই ধারায় রামমন্দির মামলার রায়, তাতেই চণ্ডীগড়ের মেয়র নির্বাচনের ভোট গণনা SC-তে ‘ছোটবেলায় শহিদ বেদী তৈরি করে ফুল দিতাম, আর এখন…২১ফেব্রুয়ারি আমার কাছে একটা আবেগ’ এমনটা ভামিকার ক্ষেত্রে হয়নি! জন্ম নিয়েই ইনস্টাগ্রামে বিরাট-অনুষ্কার ছেলে অকায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.