Irrfan khan

সেরা খবর

সেরা ভিডিয়ো

সম্প্রতি বলিউডের নোংরা রাজনীতি নিয়ে সরব হয়েছিলেন। এবার নারীর সাফল্য ও পুরুষদের নিরাপত্তাহীনতা নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার সাফ কথা, তিনি তাঁর সাফল্যে পরিবারের সমর্থন পেয়েছেন। তাঁর বাবাকে দেখেছেন মায়ের পাশে থাকতে, নিকও এখন তাঁর পাশে থাকেন। তাঁর বাবা, মাকে নিয়ে নিরাপত্তায় ভোগেননি, নিকের মধ্যেও এই নিরাপত্তাহীনতা বিষয়টা নেই। প্রিয়াঙ্কার কথায়, ছেলেদের শেখানো উচিত, স্পটলাইট মা, বোন, দিদি, প্রেমিকা, স্ত্রী কিংবা মেয়ের সঙ্গে ভাগ করে নেওয়ার মধ্যে কোনও লজ্জা নেই।

সেরা ছবি

Babil Khan-Irrfan Khan-Sutapa Sikdar: প্রয়াত ইরফান খানকে স্মরণ করে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন ছেলে বাবিল খান। ২০২০ সালের ২৯ এপ্রিল ক্যানসারে আক্রান্ত হয়ে চলে যান ইরফান খান। বাবিলের পোস্ট দেখে আবেগঘন নেটিজেনরা।
read in app

Latest News

শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিল মেট্রো রেল, একুশে জুলাই বিশেষ ব্যবস্থা লাইফ লাইনে 'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.