Isi

সেরা খবর

সেরা ভিডিয়ো

রাষ্ট্রসংঘে ভারতের স্থায়ী প্রতিনিধি টিএস তিরুমূর্তি তীব্র ভাষায় পাকিস্তানকে আক্রমণ করলেন সন্ত্রাসকে আশ্রয় দেওয়ার জন্য। তিনি বলেন যে পাকিস্তান সন্ত্রাসের আঁতুরঘর ও দেশের প্রধানমন্ত্রী ইমরান খান পর্যন্ত স্বীকার করেছেন যে ৪০,০০০ জঙ্গি আছে সেখানে। 

পাকিস্তানে সবচেয়ে বেশি সংখ্যক সন্ত্রাসবাদী, আন্তর্জাতিক ভাবে স্বীকৃত জঙ্গি সংগঠন আছে বলে জানান তিরুমূর্তি। এই প্রসঙ্গে জামাত উদ দায়াহ, লস্কর ই তৈবা, জইশ ও হিজবুলের উদাহরণ দেন তিনি। 

এই প্রসঙ্গে আইসিস নিয়ে রাষ্ট্রপুঞ্জের রিপোর্টের প্রসঙ্গ তোলেন তিনি। সেই রিপোর্টে বলা হয়েছে যে আইসিস, আল কায়েদার মতো সংগঠনের নেতৃত্ব ও আর্থিক সাহায্যে পাকিস্তানের হাত আছে। 

সেরা ছবি

অভিযোগ, সে ভারতের বিদেশমন্ত্রক, প্রতিরক্ষা মন্ত্রক, সেনার সম্পর্কিত নানান তথ্য পাকিস্তানে পাচার করত। প্রশ্ন উঠছে, কীভাবে পাকিস্তানের গুপ্তচর এজেন্সির সঙ্গে যুক্ত হয়েছিল সতেন্দ্র? তারও সামান্য হদিশ মিলছে।     
read in app

Latest News

সম্প্রীতি উড়ালপুলে দুর্ঘটনা, গার্ডরেলে ধাক্কা মেরে ছিটকে পড়ল বাইক, মৃত ২ ভবিষ্যতের ধোনি, রাঁচিতে ধ্রুব'র ব্যাটিং দেখে দরাজ সার্টিফিকেট এই কিংবদন্তির আম্পায়ারকে 'অন্য কাজ খুঁজতে বলে' ICC-র শাস্তির কবলে হাসারাঙ্গা, নিষিদ্ধ ২ ম্যাচ ফের ক্যানসারে আক্রান্ত সঙ্গীতশিল্পী, কবীর সুমনের স্ত্রী সাবিনা ইয়াসমিন কল্যাণী এইমসের আগে ভারতের দীর্ঘতম কেবল ব্রিজের উদ্বোধন মোদীর, জানুন সেতুর বিশদ আনন্দপুরে বেসরকারি হাসপাতালের সামনে পরপর বিস্ফোরণ, ভয়াবহ আগুনে পুড়ে ছাই বস্তি সারমেয়র অটো রাইড! খুদে পোষ্যর কারনামা দেখলে তাজ্জব বনে যাবেন যাঁরা মনে করেন বাংলায় বিজেপি শেষ, তাঁদের চমকে দেবে লোকসভার ফল: প্রশান্ত কিশোর সব থেকে বেশি ছক্কা, সিরিজ শেষ হওয়ার আগেই রেকর্ড গড়লেন রোহিত-স্টোকসরা ‘বরের সঙ্গে তো করার সুযোগ হল না…’! কাঞ্চন বাদ, মাকে নিয়েই একাজ করলেন শ্রীময়ী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.