Jump

সেরা খবর

সেরা ভিডিয়ো

  • ট্রেনে উঠে জানতে পেরেছিলেন যে তিনি ভুল ট্রেনে উঠে পড়েছেন। আর তার জেরেই তড়িঘড়ি সন্তানদের প্রথমে ট্রেন থেকে ছুঁড়ে ফেললেন। এরপর নিজে ট্রেন থেকে লাফ দিলেন। মহিলার এহেন কাণ্ডে ততক্ষণ হতবাক উপস্থিত অনেকেই। এক সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে সন্তানদের স্টেশনে ছুঁড়ে ফেলে দেওয়ার পর তাদের তুলে দাঁড় করান এক পুলিশকর্মী। এরপর মহিলা ঝাঁপ দিতেই অল্পের জন্য প্রাণে রক্ষা পান। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে প্রায় মহিলার পায়ের দিক চলে গিয়েছিল ট্রেনের দিকে। সেখান থেকে তাঁকে উদ্ধার করেন ওই পুলিশকর্মী। এরপর সহযাত্রীরা স্টেশনে ছুঁড়ে দিলেন তাঁদের মালপত্র। গোটা স্টেশন চত্বর যখন তাঁদের হতবাক চোখে দেখছে, তখন সোজা হাঁটা দিলেন মহিলা। সঙ্গে মালপত্র নিয়ে মায়ের সঙ্গে সন্তানরাও হাঁটতে শুরু করে। যেন কিছুই ঘটে যায়নি!

সেরা ছবি

  • গ্রাজিয়া মিলেনিয়াল অ্যাওয়ার্ডের মঞ্চে নীল জাম্পশ্যুটে দেখা দিলেন কিয়ারা। যত দিন যাচ্ছে, ফ্যাশন গোল দিচ্ছেন বলিউডের বড় বড় মুখদের। 
read in app

Latest News

মাত্র ১৬ বছর বয়সে সেঞ্চুরি! বিশ্ব ক্রিকেটকে চমকে দিলেন ফ্লিনটফের ছেলে রকি হ্যান্ডসাম বাবার মিষ্টি মেয়ে! নেই ডোনা, সানার সঙ্গে কোথায় একান্তে গেলেন সৌরভ ধুতি পরা কৃষক মলে ঢুকতে পারবেন না! ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই সরকারি পদক্ষেপ কাটা হল মহিলার চুল, ডোমজুড়ের 'মধ্যযুগীয় বর্বরতা' তুলে ধরে তোপ শুভেন্দুর, ধৃত ৭ মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল আমেরিকাগামী এয়ার ইন্ডিয়ার বিমানে বিপত্তি মাঝ আকাশে,২২৫ যাত্রী নিয়ে অবতরণ রাশিয়ায় মানসিকতাটা বদলে দিয়েছেন গম্ভীর! ভারতীয় দলে জায়গা পেয়ে হর্ষিতের অকপট স্বীকারোক্তি মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.