Katrina kaif

সেরা খবর

সেরা ভিডিয়ো

  • Katrina Kaif Video: ১২ নভেম্বর মুক্তি পেতে চলেছে সলমন খান ও ক্যাটরিনা কইফ অভিনীত ছবি ‘টাইগার ৩’। ছবিতে শুধু সলমন নন, অ্যাকশন দৃশ্যে নজর কাড়বেন ক্যাটরিনাও। বড় পর্দায় নিজেকে ফিট দেখাতে অনেক বেশি পরিশ্রম করতে হয়েছে ক্যাটরিনাকে। ‘টাইগার ৩’-এর জন্য কী ভাবে নিজেকে প্রস্তুত করেছেন অভিনেত্রী, ইনস্টাগ্রামে সেই ঝলক শেয়ার করে জানিয়েছেন, ‘টাইগার-এ কাজ করার সময় আমি নিজের সবটা উজাড় করে দিই। এই ছবি আমার কাছে ‌প্রতি বারই নতুন নতুন পরীক্ষা নিয়ে এসেছে। একজন আমায় বলেছিল, যন্ত্রণা আর পাঁচটা অনুভূতির মতোই, ব্যথা-বেদনাকে ভয় পেলে চলবে না। শ্যুটিং চলাকালীন খুব ক্লান্ত হয়ে পড়তাম, এই বারের রেজিম আরও বেশি কঠিন ছিল আমার জন্য। সারা গায়ে যন্ত্রণা হত, ফুলে যেত গা-হাত-পা। তবে আমি গোটা বিষয়টি চ্যালেঞ্জের মতো করে দেখেছিলাম, নিজেকে পরীক্ষা করছিলাম এক দিনে কতটা সহ্য করতে পারি। আমার মনে হয়, এ বার আমরা আরও উন্নত মানের অ্যাকশন দৃশ্য পর্দায় ফুটিয়ে তুলতে পেরেছি। আর কিছু দিনের অপেক্ষা, তার পরেই বিশ্ববাসী বড় পর্দায় দেখবে ‘টাইগার ৩’। বেশ ভয় করছে’।

সেরা ছবি

  • 11 New Bollywood Pairs: একাধিক ছবিতে প্রথমবারের জন্য নতুন জুটি দেখা যাবে। কোথাও আছেন হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন, কোথাও আছেন ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতি, প্রমুখ।

সেরা ওয়েবস্টোরি

read in app

Latest News

কর কমল ডিজেলে, কতটা নামল? তবে ফের বাড়ল অপরিশোধিত পেট্রোলের ‘উইন্ডফল ট্যাক্স’ জামশেদপুর ম্যাচের জয়টা আগে উপভোগ করতে চাই- ডার্বি নিয়ে নাকি এখনই ভাবছেন না হাবাস ভারত, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ডকে পিছনে ফেলে টেস্টে ইতিহাস গড়ল আয়ারল্যান্ড মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল গর্ভাবস্থার খবরের পর ইনস্টায় প্রথম পোস্ট দীপিকার, ৬ ছবিতে কি দেখা গেল বেবিবাম্প মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল বিজেপি নেতা–কর্মীদের মোবাইল–মানিব্যাগ খোয়া যাওয়ার অভিযোগ, মোদীর সভায় চুরি হরিয়ানা স্টিলার্সকে ২৮-২৫ হারিয়ে প্রো কবাডির প্রথমবার শিরোপা জিতল পুনেরি পল্টন তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.