Kkr vs rr

সেরা খবর

সেরা ভিডিয়ো

এমনটা নয় যে, ওয়াংখেড়ের পিচে চেন্নাইয়ের বাইশগজের মতো রান তোলা কঠিন। মুম্বইয়ে খেলা হলে ১৭০-১৮০ রানে অনায়াসে উঠে যাচ্ছে স্কোরবোর্ডে। চেন্নাইয়ের বিরুদ্ধে কলকাতার শেষ ম্যাচেই দু'দল ২০০ রানের গণ্ডি টপকে যায়। তবে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে স্কোরবোর্ড বড় রান তুলতে ব্যর্থ হয় কেকেআর। যার মাশুল দিতে হয় তাদের। রাজস্থান রয়্যালস ছোটখাটো লক্ষ্য অনায়াসে তাড়া করে মুরশুমের দ্বিতীয় জয় তুলে নেয়। পাঁচ ম্যাচে কলকাতাকে হারতে হয় চতুর্থবার।

 

মুম্বইয়ে প্রথমে ব্যাট করে কলকাতা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৩৩ রান তোলে। শুরু থেকে ধারাবহিকভাবে উইকেট হারাতে থাকায় পার্টনারশিপ গড়তে ব্যর্থ হয় কেকেআর। বিশেষ করে ক্রিস মরিস ২৩ রানের বিনিময়ে ৪ উইকেট তুলে নিয়ে কলকাতাকে মাথা তুলে দাঁড়াতে দেননি। রাহুল ত্রিপাঠী কেকেআরের হয়ে সর্বোচ্চ ৩৬ রান করেন।

 

পালটা ব্যাট করতে নেমে রাজস্থান ধীরে সুস্থে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। ১৮.৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৩৪ রান তুলে ম্যাচ জিতে যায় রয়্যালস। ক্যাপ্টেন সঞ্জু স্যামসন ৪২ রান করে অপরাজিত থাকেন। বরুণ চক্রবর্তী ২টি উইকেট দখল করেন। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন মরিস।

সেরা ছবি

  • IPL 2024 Standings After RR vs KKR Match: আইপিএল ২০২৪-এর লিগ পর্বের শেষে কোন চারটি দল পয়েন্ট তালিকায় প্রথম চারে থাকল, দেখে নিন একনজরে। বাকি দলগুলি কত নম্বরে থেকে অভিযান শেষ করে, চোখ রাখুন চূড়ান্ত লিগ টেবিলে।
read in app

Latest News

আদ্রা ইয়ার্ডে ট্রেনের কামরা উঠে গিয়েছে আরেকটির ওপর! সত্যিই কি রেল দুর্ঘটনা? অবসরের পরেও মিলছে না PF-র টাকা, বিক্ষোভ DCL-র প্রাক্তন কর্মীদের, সমাধানের আশ্বাস অস্বস্তিতে কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী সোমান্না, ছেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ বিপুল ছাড়ের ওয়েভার স্কিম বন্ধ করছে কলকাতা পুরসভা, সম্পত্তিকর মেটাতে নতুন নিয়ম কী 'প্রত্যেক ঝগড়ার পর, নীরবতা…তুমি আমি ১৮০ডিগ্রি বিপরীত,গৌরবকে নিয়ে লিখলেন দেবলীনা লেহ-তে ট্রেকিংয়ে গিয়ে হৃদরোগে আক্রান্ত, মৃত্যু IIT কানপুরের সহকারী অধ্যাপকের T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি প্রাক্তনের কাছের বন্ধুর সঙ্গে প্রেম, জুলাইতে বিয়ের পিঁড়িতে প্রিয়াঙ্কা-শুভ্রজিৎ? একমাত্র মেয়ের জন্য আর গিফট আনা হল না! কুয়েত থেকে ফিরল শ্রমিকের কফিনবন্দি দেহ ইতিহাস সুতপার! অসম থেকে বাংলায় প্রথমবার জিতলেন সাহিত্য অ্যাকাডেমির যুব পুরস্কার

T20 WC 2024

বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.