Locket chatterjee

সেরা খবর

সেরা ভিডিয়ো

ধর্ষণ নিয়ে রাহুল গান্ধীর বক্তব্যের ওপর প্রতিবাদের ঝড় উঠল সংসদে।কংগ্রেস নেতা ধর্ষণ করার 'ক্ল্যারিওন কল' দিয়েছেন বলে দাবি করেন আমেঠির সাংসদ স্মৃতি ইরানি। দেশের প্রত্যেক পুরুষ কী মহিলাদের ধর্ষণ করতে চায়, রাহুল গান্ধীর বক্তব্যের প্রসঙ্গে প্রশ্ন করেন স্মৃতি। ওয়েনাডের সাংসদকে ক্ষমা চাইতে বলেন বিজেপি সদস্যরা। সারা দেশের মহিলাদের তিনি অপমান করেছেন বলে দাবি স্মৃতি ইরানি।মেক ইন ইন্ডিয়াকে প্রহসন করে রাহুল গান্ধী যে রেপ ইন ইন্ডিয়া বলেন, এতেই আপত্তি শাসকদলের। প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংও রাহুলকে ক্ষমা চাইতে বলেন। রাহুল অবশ্য এই দাবি উড়িয়ে দিয়েছেন। নরেন্দ্র মোদীর পুরোনো একটি ভিডিও শেয়ার করেছেন রাহুল, যেখানে দিল্লিকে রেপ ক্যাপিটাল বলে বর্ণনা করেন তিনি।

সেরা ছবি

  • আইনসভায় মহিলাদের ‘কণ্ঠস্বর’ আরও জোরালো করতে মহিলা সংরক্ষণ বিল পাশ করিয়ে নিয়েছে নরেন্দ্র মোদী সরকার। লোকসভায় বিলের বিপক্ষে স্রেফ দুটি ভোট পড়েছে। রাজ্যসভায় সব ভোট পড়েছে বিলের পক্ষে। ২০১৯ সালের নির্বাচনে জিতে দেশের বিভিন্ন রাজ্য থেকে কত শতাংশ মহিলা সাংসদ হয়েছেন, তা দেখে নিন।
read in app

Latest News

পূর্ব পরিচিতর ভুয়ো প্রোফাইল বানিয়ে অনলাইন প্রতারণা, ফাঁদে শিল্পী অনিকেতকে ভুলে সৃজনের হাত ধরল শ্যামলী! রেড কার্পেটে বরের পাশে ঝলমলে জ্যাস-ফুলকি মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন লালু–অখিলেশ, কংগ্রেস–তৃণমূলের জোট নিয়ে কথা দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন রাকিব? ভুল সময়ে ফল খেলেই বিপদ! ফল খাওয়ার সঠিক সময় জানেন না অনেকেই ২২ বছর ধরে পালিয়ে বেড়ানো সিমি সদস্য পুলিশের জালে! রুদ্ধশ্বাস অভিযানে পাকড়াও আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই কুলদীপের থেকে ওর ফাইফার চুরি করেছি- পাঁচ উইকেট শিকার করে অশ্বিনের স্বীকারোক্তি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.