Loksabha election

সেরা খবর

সেরা ভিডিয়ো

হাতে ছিপ নিয়ে মাছ ধরায় ব্যস্ত বিজেপি নেতা দিলীপ ঘোষ। বসিরহাট মহকুমায় মাছ ধরতে দেখা গেল বিজেপির দিলীপ ঘোষকে। তাঁর সঙ্গে ছিলেন স্বরূপনগরের বিজেপি নেতা বৃন্দাবন সরকারও। অনেকের ধারনা, এটি তাঁর জনসংযোগের একটি কৌশল। অপ্রত্যাশিত পরাজয়ের পর তিনি আবার এই ভাবেই মাঠে নামলেন। মাছ ধরতে ধরতেই নেতা একরাশ ক্ষোভ উগরে দেন। দিলীপ জানান, 'যখন পার্টির বিপর্যয় হয় তখন পিছনের দিকে তাকাতে হয়।' তাই পুরনো কর্মীদের চাঙ্গা করতে ফের ময়দানে দিলীপ।

সেরা ছবি

  • '৪০০ পার' স্লোগান তুলে কোনওক্রমে ২৪০-এ গিয়ে ঠেকে বিজেপি। এরই মধ্যে দাল ভাঙানোর খেলায় নেমে বিজেপিকে আরও দু্বল করতে চাইছে তৃণমূল কংগ্রেস। এই আবহে বড় দাবি করলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সাকেত গোখলে। এই আবহে শীঘ্রই নয়া 'চমক' আসতে পারে বলে দাবি করেছেন সাকেত।
read in app

Latest News

2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.