Loksabha result 2024

সেরা খবর

সেরা ভিডিয়ো

নদিয়া কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রে জয়ী, তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র। আজ সকাল থেকেই তাঁকে দেখা গিয়েছিল গণনা কেন্দ্রে। সেখানে বিজেপি প্রার্থী অমৃতা রায়ের সঙ্গে ছবিও তোলেন তিনি। তারপর মহুয়া মৈত্রকে সাইকেলও চড়ান দলের কর্মীরা। তিনি জেতার আগে থেকেই শুরু হয়ে যায় উদযাপন। তৃণমূল কর্মী সমর্থকদের উচ্ছ্বাসও ছিল চোখে পড়ার মতো। আবির মেখে, বাজি ফাটিয়ে তাঁর এই জয় উদযাপন করা হয়। বিস্তারিত দেখে নিন ভিডিয়োয়।

সেরা ছবি

  • '৪০০ পার' স্লোগান তুলে কোনওক্রমে ২৪০-এ গিয়ে ঠেকে বিজেপি। এরই মধ্যে দাল ভাঙানোর খেলায় নেমে বিজেপিকে আরও দু্বল করতে চাইছে তৃণমূল কংগ্রেস। এই আবহে বড় দাবি করলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সাকেত গোখলে। এই আবহে শীঘ্রই নয়া 'চমক' আসতে পারে বলে দাবি করেছেন সাকেত।
read in app

Latest News

সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিল মেট্রো রেল, একুশে জুলাই বিশেষ ব্যবস্থা লাইফ লাইনে 'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার? ৫বছরের প্রেম ভাঙে, সুস্মিতা বলছেন, ‘বিশ্বাসঘাতকদের জীবনে কোনও ঠাঁই নেই, আমি একা'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.