Ma kali

সেরা খবর

সেরা ভিডিয়ো

তাঁর মধ্যে যে ১৯৮৪ সালের মমতা বন্দ্যোপাধ্যায় হয়ে ওঠার ক্ষমতা আছে, সেটা প্রচারে এসে বলে গিয়েছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। যাঁর বিষয়ে তিনি সেই সার্টিফিকেট দিয়েছেন, তিনি হলেন দেবাংশু ভট্টাচার্য। যিনি তমলুক লোকসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের টিকিটে লড়াই করছেন। তাঁর সঙ্গে একান্তে কথা বলল 'হিন্দুস্তান টাইমস বাংলা'। মমতা বন্দ্যোপাধ্যায়কে কী চোখে দেখেন, শুভেন্দু অধিকারীর বিষয়ে কী মত, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে নিয়ে কী ভাবছেন, আর জীবনে ‘নায়িকা’ কবে আসবে, সব জানালেন তিনি। 

সেরা ছবি

  • Rani Rasmoni Birthday: আজ রানি রাসমণির জন্মদিন। কীভাবে তাঁর সঙ্গে জুড়ে আছে দক্ষিণেশ্বর মন্দির নির্মাণের ইতিহাস? জেনে নিন এই কাহিনিটি। 
read in app

Latest News

সদ্য বিড়াল এনেছেন বাড়িতে? জেনে নিন কীভাবে নেবেন তার যত্ন ৭ লাখ থেকে ৭ কোটি- আপনার আয় কত হলে কোন কর কাঠামোয় বেশি টাকা বাঁচবে? রইল হিসাব রোগীর মৃত্যুতে চিকিৎসককে হয়রানি, তদন্তে তিন সদস্যের কমিটি ‘গাঁটছড়া’র পর ফিরছেন রিয়াজ, বিপরীতে ‘কমলা’ অয়ন্যা, কোন চ্যানেলে আসছে এই মেগা মূলধনী কর সরল করতে বদল নিয়মে, করদাতাদের পকেট থেকে খসবে বেশি টাকা, নির্মলা বলছেন… পরকীয়ায় বাধা, স্ত্রীকে খুন করতে সালিশি সভায় সুপারি কিলার নিয়ে হাজির স্বামী শ্রাবণ মাসে জলে এই দ্রব্য মিশিয়ে শিবলিঙ্গে নিবেদন করুন, সব কষ্ট হবে দূর বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপি জয়ী ত্রিপুরার ৭১ শতাংশ আসনে, পঞ্চায়েত ভোটে বিতর্ক যত তাড়াতাড়ি পারবে… গম্ভীরের সঙ্গে কাজ করার জন্য কোহলি-রোহিতকে নেহরার পরামর্শ বর্ষায় মশার উৎপাতে অতিষ্ঠ হয়ে যাচ্ছেন? এই ঘরোয়া উপায় মিটবে সমস্ত সমস্যা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.